-0.8 C
New York
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
spot_img

রাজশাহী জেলা পরিষদ সাধারণ নির্বাচনের ফলাফল ঘোষণা

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহী জেলা পরিষদ সাধারণ নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে বেসরকারী ভাবে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। তিনি কাপ-পিরিচ প্রতীকে মোট ভোট পেয়েছেন ৫৯৮ টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আক্তারুজ্জামান আক্তার মোটরসাইকেল প্রতীকে মোট ৫৬৬ টি ভোট পেয়েছেন।

সোমবার ১৭ অক্টোবর বিকাল ৪ টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ ফলাফল ঘোষণা করে রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল।

জানা গেছে, গোদাগাড়ী উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল ভোট পেয়েছেন ৬৮ টি ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আখতারুজ্জামান আখতার পেয়েছেন ৭৪ ভোট, দুর্গাপুরে কাপ-পিরিচ পেয়েছেন ৫৫ ভোট, মোটরসাইকেল পেয়েছেন ৫১ ভোট, পুঠিয়ায় কাপ-পিরিচ পেয়েছেন ৪৫ ভোট, মোটরসাইকেল পেয়েছেন ৪৯ ভোট, তানোনে কাপ-পিরিচ পেয়েছেন ৭৩ ভোট, মোটরসাইকেল পেয়েছেন ৪৪ ভোট, চারঘাটে কাপ-পিরিচ পেয়েছেন ৪৮ ভোট, মোটরসাইকেল পেয়েছেন ৪২ ভোট, পবায় কাপ-পিরিচ পেয়েছেন ৮১ ভোট, মোটরসাইকেল পেয়েছেন ৮৮ ভোট, বাঘায় কাপ-পিরিচ পেয়েছেন ৭১ ভোট, মোটরসাইকেল পেয়েছেন ৪৯ ভোট, মোহনপুরে কাপ-পিরিচ পেয়েছেন ৪৮ ভোট, মোটরসাইকেল পেয়েছেন ৪৫ ভোট এবং বাগমারায় কাপ-পিরিচ পেয়েছেন ১১২ ভোট , মোটরসাইকেল পেয়েছেন ১২১ ভোট।

উল্লেখ, বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল আওয়ামী লীগের দলীয় প্রার্থী ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি। তিনি জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছিলেন।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!