Monday, January 30, 2023

পবা হরিয়ানের কৃতি ফুটবলার মিঠু ও সিয়ামকে সংবর্ধনা

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহী পবা হরিয়ানের কৃতি ফুটবলার মিঠু চৌধুরী ও সিয়াম অমিতকে সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার ১৮ অক্টোবর বিকালে হরিয়ান ফুটবল একাডেমীর উদ্যোগে রাজশাহী চিনিকল মাঠে খেলোয়াড়দের এ সংবর্ধনা দেয়া হয়। বর্তমানে হরিয়ান ফুটবল একাডেমী ও হরিয়ান ইউনিয়নের মিঠু চৌধুরী ও সিয়াম অমিত বাংলাদেশ অনুর্ধ্ব-১৭ জাতীয় ফুটবল দলে খেলছেন।

হরিয়ান ফুটবল একাডেমীর সভাপতি হাসান আহমেদ জুয়েলের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেন, বর্তমান সমাজ ব্যবস্থা অনুকুলে নেই। আজকের কিশোর ও যুব সমাজ আগামীদিনের ভবিষ্যৎ। মাদক ও কিশোর অপরাধে জড়িয়ে পড়ছে টিনেজ বয়সের ছেলেরা। খেলাধুলায় আগের মত মনোযোগী হচ্ছে না। তাই সমাজ থেকে মাদক ও কিশোর অপরাধ দমন করতে খেলাধুলার বিকল্প নাই।

তিনি বলেন যুব সমাজকে এগিয়ে আসতে হবে। খেলাধুলার চর্চা করতে হবে। খেলাধুলায় মনোনিবেশ করলে সমাজে অপরাধ প্রবনতা কমিয়ে আনা সম্ভব। খেলাধুলা করলে যেমন শরীর ও মন ভাল থাকে তেমনি সমাজে অপরাধ কম হয়। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সবাইকে খেলাধুলায় আরও বেশি করে সম্পৃক্ত করার আহ্বান জানিয়েছেন তিনি। পাশাপাশি তিনি খেলোয়াড়দের সংবর্ধনা দেয়ায় আয়োজকদের ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী চিনি কলের ব্যবস্থাপনা পরিচালক আবুল বাশার, হরিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চু, জেলা ক্রীড়া সংস্থার সহসাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, হরিয়ান ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক মাসুম মোল্লা, কাটাখালী ফুটবল একাডেমীর সভাপতি অধ্যাপক শফিউল আযম, পবা উপজেলা ছাত্রলীগ সভাপতি ফরিদুল ইসলাম রাজু, হরিয়ান ইউনিয়ন যুবলীগ সভাপতি জনি ইসলাম, সাধারণ সম্পাদক এমদাদুল হক, ছাত্রলীগ সভাপতি আল আমিন, সাধারণ সম্পাদক তুষার আহমেদ।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়