-1.4 C
New York
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
spot_img

বাঘায় ১০ জুয়াড়ি গ্রেফতার

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীর বাঘায় জুয়া খেলা অবস্থায় ১০ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তাদের হেফাজত হতে জুয়া খেলার কাজে ব্যবহৃত ০৩ সেট প্লেইং কার্ড (তাস), নগদ ৮,৮৩০/- টাকা, ও ২ টি খেজুর পাতার পাটি উদ্ধার করা হয়। সোমবার রাতে উপজেলার আড়ানি ইউনিয়নের হরিপুর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে জুয়া খেলার সরঞ্জামসহ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- বাঘা উপজেলা হরিপুর গ্রামের সাইদুল ইসলাম (৪৮) (পিতা-মৃত আখের আলী), একই গ্রামের রিপন আলী(৩০), ( পিতা-মোঃ ইউনুস আলী), জাহাঙ্গীর আলী(৩০) ( পিতা-মৃত নিজাম আলী) , আনোয়ার হোসেন (৪৯),( পিতা-মৃত ইয়াকুব সরকার), মন্টু আলী(৪৫), (পিতা-ওমর আলী), একই উপজেলার খাগারবাড়িয়া গ্রামের আকবর আলী(৪৫), ( পিতা-মোঃ হযরত আলী) , আলিফ আলী (৪৫), ( পিতা-মৃত আছের উদ্দিন), নাটোরের বাগাতিপাড়া উপজেলার প্রতাবপুর গ্রামের শ্রী সপ্তম প্রমানিক(৫০), (পিতা-মৃত নরেন চন্দ্র প্রমানিক), চক মাহাপুর গ্রামের ইসার উদ্দিন(৪০), পিতা- মহাসিন আলী), শফিকুল ইসলাম(৪৫),( পিতা-মৃত আহাদ আলী)। পুলিশ জানায়,তাদের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনের ৪ ধারা মতে মামলা রজ্জু করা হয়েছে। (বাঘা থানার মামলা নং-১৭, তারিখ-১৮-১০-২২ খ্রিঃ)।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, রাজশাহীর পুলিশ সুপার স্যারের দিক নির্দেশনায় তাদেরসহ একইদিন রাতে থানা এলাকায় অভিযান পরিচালনা করেআরো ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে এক ব্যক্তির বিরুদ্ধে ২ টি জিআর মামলায় সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়নাভুক্ত ও ফৌঃ কাঃ বিঃ ১৫১ ধারা মোতাবেক ১ জন আসামী রয়েছে। মঙ্গলবার (১৮/১০/২০২২) গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!