Monday, January 30, 2023

রাজশাহী জেলা ও মহানগর বিএনপি‘র বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহী জেলা ও মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে বৃহস্পতিবার ২০ অক্টোবর বিকেলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারাদেশে ধরপাকড়, মিথ্যা মামলা, গ্রেফতার, জামিন বাতিল করে নেতাকর্মীদের কারাগারে প্রেরণ, পুলিশি হামলা ও আওয়ামী সন্ত্রাসীদের নির্যাতনের প্রতিবাদে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির নেতৃবৃন্দ সাগরপাড়া কড়াইতলা মোড় হতে  র‌্যালি শুরু করে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ঐতিহাসিক ভূবনমোহন পার্কে এসে শেষ করেন। সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়  এবং মহানগর বিএনপির নেতৃবৃন্দ সোনাদিঘীর মোড় হতে বিক্ষোভ মিছিল বের করে নগরীর সাহেব বাজারসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মালোপাড়াস্থ দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ করেন। সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপি’র আহ্বায়ক এডভোকেট এরশাদ আলী ঈশা।

মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শাফিক এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন মহানগর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন, ওয়ালিউল হক রানা, আসলাম সরকার, বজলুল হক মন্টু ও জয়নুল আবেদীন শিবলী, সদস্য আশরাফ জামান আব্বু, মোস্তাফিজুর রহমান ইকবাল আরিফুল শেখ বনি ও শাহীনা আকতার রোজি, এডভোকেট সেফাত আরা তুলি, মহিলা দল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রোকসানা বেগম টুকটুকি, মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সকিনা খাতুন, সাংগঠনিক মুসলেমা বেলী, যুগ্ম সাধারণ সম্পাদক জান্নাতুন ফেরদৌস, নারী নেত্রী মনোয়ারা, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান জনি, রাবি ছাত্রদলেরর আহবায়ক সুলতান আহম্মেদ রাহীসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী।

শোক র‌্যালি ও দোয়ার মাহফিলে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, রাজশাহী জেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার, জেলা বিএনপি’র সদস্য জাহান পান্না, রোকনুজ্জামান আলম, সৈয়দ মহম্মদ মহসিন, রায়হানুল আলম রায়হান, সিরাজুল ইসলাম, গোলাম মোস্তফা মামুন, কামরুজ্জামান হেনা, আলী হোসেন, তোফায়েল হোসেন রাজু, আমিনুল ইসলাম মিন্টু ও আলহাজ্ব শেখ মকবুল হোসেন। কৃষকদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সাবেক সাংগঠনিক সম্পাদক জেলা কৃষকদলের সাবেক আহ্বায়ক আল-আমিন সরকার টিটো, জেলা কৃষক দলের আহ্বায়ক শফিকুল আলম সমাপ্ত, সদস্য সচিব আকুল হোসেন মিঠু, জেলা যুবদলের সদস্য আহ্বায়ক মাসুদুর রহমান স্বজন, যুগ্ম আহবায়ক রবিউল ইসলাম কুসুম, জেলা সেচ্ছাসেবক দলের নয়া সদস্য সচিব শাহরিয়ার আলম বিপুল ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক আরফিন কনক, জেলা মহিলা দলের সভাপতি এডভোকেট সামসাদ বেগম মিতালী ও সাধারণ সম্পাদক সৈয়দা রোমেনা হোসেনসহ জেলার বিভিন্ন থানা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং সমর্থকগণ উপস্থিত ছিলেন।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়