30 C
Rajshahi
Tuesday, November 28, 2023
Advertismentspot_img

বাঘা-থানা পুলিশের অভিযানে ৮ জুয়াড়িসহ গ্রেপ্তার ১০

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীর বাঘা থানা পুলিশের অভিযানে ৮ জন জুয়াড়িসহ ১০ জনকে আটক করেছে। রোববার (২৩-১০-২০২২) রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এর মধ্যে উপজেলার আলাইপুর ও হরিরামপুর এলাকায় জুয়া খেলা অবস্থায় মোট ৮ জনকে আটক করা হয়েছে। এরা হলো উপজেলার আলাইপুর (মহাজনপাড়া) গ্রামের, মোঃ হান্নান মুন্সি (৪৫), পিতা-মৃত জলিল মন্ডল, মোঃ সুজন আলী (২৬), পিতা-মোঃ আকরাম আলী , হরিরামপুর (খান্দারপাড়া) গ্রামের মোঃ রাহাত আলী (৪০), পিতা-মৃত উম্মর আলী , মোঃ ইন্নাল আলী (৩৮), পিতা-মোঃ শামসুল হুদা , ভানুকর (চরপাড়া) গ্রামের মোঃ আব্বাস আলী (৩৩), পিতা-মৃত আব্দুল গফুর , মোঃ আতিকুর রহমান (২৬), পিতা-মৃত কাজিমুদ্দিন , আলাইপুর (মাদ্রাসা মোড়) গ্রামের , মোঃ রাশেদ আলী (৩৩), পিতা-মোঃ বিচ্ছাদ আলী ,গ্রাম- মোঃ শিমুল (৩০), পিতা-মোঃ আব্দুল কুদ্দুস ।

তাদের কাছ থেকে জুয়া খেলার সামগ্রী হিসাবে সেট ডন পে¬ইং কার্ড (তাস) এবং নগদ তিন হাজার টাকা জব্দ করেন। পুলিশ জানায়, তাদের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনের ৪ ধারা মতে মামলা রজ্জু করা হয়েছে। এছাড়াও থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০১ জন সি.আর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী এবং ০১ জন জি.আর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার করা হয়েছে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, সোমবার (২৪/১০/২০২২) গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

রাজশাহী বিভাগ

Leave a Reply

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়