Tuesday, February 7, 2023

বাঘার তেঁথুলিয়া বাজারে সোনালী এজেন্ট ব্যাংকিং এর শাখা উদ্বোধন

নিউজ রাজশাহী ডেস্কঃ সর্বোচ্চ সেবা দেয়ার প্রত্যয় নিয়ে রাজশাহীর বাঘা উপজেলার তেঁথুলিয়া বাজারে সোনালী এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার(২৭-অক্টবর) সকালে বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এড: লায়েব উদ্দিন লাভলু এই ব্যাংকের শুভ উদ্বোধন ঘোষনা করেন। এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী সোনালী ব্যাংক এর ডেপুটি জেনারেল ম্যানেজার সৈয়দ মোঃ তৌহিদুল হক-সহ অন্যান্য অতিথি বৃন্দ।

সকাল ১১ টায় উপজেলার তেঁথুলিয়া বাজারে বাঘা সোনালী ব্যাংকের ব্যবস্থাপক আশরাফুজ্জামান এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ্যাডঃ লায়েব উদ্দিন লাভলু বলেন, মানুষের টাকা আমানত রাখার সবচেয়ে বড় মাধ্যম হলো ব্যাংক। এ দেশে অনেক ব্যাংক রয়েছে। তবে আমি মনে করি , সোনালী ব্যাংক রাষ্ট্রীয় ব্যাংক। এই ব্যাংকে প্রথম হিসাব খুলে এটির শুভ উদ্বোধন করেছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান। তিনি তেঁথুলিয়া বাসীকে এই এজেন্ট ব্যাংকিং শাখায় অর্থ-লেনদেন করার জন্য উৎসাহ প্রদান করেন।

উক্ত সভায় বিশেষ অতিথির বক্তব্যে রাজশাহী সোনালী ব্যাংক এর ডেপুটি জেনারেল ম্যানেজার (ডি.জি.এম) সৈয়দ মোঃ তৌহিদুল হক বলেন, জনগনের সুবিধার কথা চিন্তা করে সারাদেশের বিভিন্ন এলাকায় এ বছর আমরা সোনালী এজেন্ট ব্যাংকিং শাখা চালু অব্যাহত রেখেছি। এর মধ্যে বাঘা উপজেলার তেঁথুলিয়া বাজারে “আপন এন্টার প্রাইজ’’ এর পরিচালক নাসির উদ্দিন বাবুর মাধ্যমে এখানে একটি শাখার উদ্বোধন করা হলো।

তিনি বলেন, রাষ্টের মালিক জনগন। আর ব্যাংক হলো রাষ্ট্রীয় সঞ্চেয়ের হেফাজতকারী প্রতিষ্ঠান । ব্যাংকিং বলতে যা বোঝায়, আমরা তার শীর্ষে রয়েছি। আমরা একে অপরের পরিপূরক। বর্তমান সরকারের সকল প্রকার ভাতা এবং সরকারি-বেসরকারি চাকুরি জীবিদের বেতন আমাদের ব্যাংক থেকেই হয়ে আসছে। আমরা জনগণকে সেবা দিতে চাই। এ জন্য জনগনের দৌড় গোড়ায় আসার চেষ্টা করছি। আশা করছি, সর্বোচ্চ সেবা দিয়ে আপনাদের প্রত্যাশা পূরণ করতে পারবো।

উক্ত ব্যাংকিং উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ তুফান, তেঁথুলিয়া মহা বিদ্যালয়ের অধ্যক্ষ ও বাউসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম টগর ও তেঁথুলিয়া এজেন্ট ব্যাংকিং এর পরিচালক নাসির উদ্দিন বাবু।

উপস্থিত ছিলেন, অত্র এলাকার একাধিক সমাজ সেবক, ব্যবসায়ী মহল, শিক্ষক মন্ডলী, কৃষক, সাংবাদিক ও সুধীজন সহ- বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়