21.7 C
New York
সোমবার, মে ২০, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

টিসিবির পণ্য নিতে গিয়ে ইউপি সদস্যের মারধরে আহত তিনজন

নিউজ রাজশাহী ডেস্কঃ নওগাঁর মান্দায় টিসিবির পণ্য নিতে গিয়ে ইউপি সদস্যের মারধরে তিনজন আহত হয়েছেন। লাইনে দাঁড়ানো জন্য সাইড দিতে বলায় ক্ষিপ্ত হয়ে ইউপি সদস্য নুরুল ইসলাম তাদের মারধর করেন। আজ শুক্রবার (২৮ অক্টোবর) দুপুরে উপজেলার ভালাইন ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে।

ইউপি সদস্যের এ কর্মকাণ্ডে উপস্থিত লোকজনের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। অবস্থা বেগতিক দেখে ঘটনাস্থল থেকে তড়িঘড়ি সটকে পড়েন তিনি। অভিযুক্ত নুরুল ইসলাম ভালাইন ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের নির্বাচিত সদস্য। তিনি ইউনিয়নের তুড়ুকগ্রাম গ্রামের আছির উদ্দিন মণ্ডলের ছেলে।

ইউপি সদস্যের মারধরে আহতরা হলেন, এনামুল হক (৪৫), সাখাওয়াত হোসেন (৩০) ও জবেদা বিবি (৫০)। তারা সবাই ভালাইন ইউনিয়নের বৈলশিং দীঘিপাড়া গ্রামের বাসিন্দা। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী এনামুল হক জানান, ‘টিসিবির পণ্য নিতে শুক্রবার সকাল ৯টার দিকে ভালাইন ইউনিয়ন পরিষদে যাই। লাইনে দাঁড়ানোর জন্য ইউপি সদস্য নুরুল ইসলামকে সাইড দিতে বলায় তিনি চরম ক্ষিপ্ত হন। এ অভিযোগে আমার শার্টের কলার ধরে মারধর শুরু করেন। পরে পরিষদের একটি ঘরে আটকে রেখে দ্বিতীয় দফার মারধর করেন ইউপি সদস্য নুরুল ইসলাম।

মারধরের শিকার সাখাওয়াত হোসেন জানান, ‘চাচাকে এনামুল হককে বাঁচাতে এগিয়ে গেলে আমাকেও মারধর করেন ইউপি সদস্য নুরুল ইসলাম। একইভাবে মারধর করা হয়েছে জবেদা বিবি নামে এক নারীকে।

এ বিষয়ে জানতে অভিযুক্ত ইউপি সদস্য নুরুল ইসলামের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।
ভালাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেন, ‘ঘটনার সময় আমি পরিষদে উপস্থিত ছিলাম না। পরে পরিষদে এসে ঘটনায় বিষয়ে জেনেছি। বিষয়টি নিষ্পত্তির চেষ্টা করা হচ্ছে।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু বাক্কার সিদ্দিক বলেন, বিষয়টি শুনেছি। ভুক্তভোগীদের আইনি পদক্ষেপ নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading