11.8 C
New York
বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

‘মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে’

নিউজ রাজশাহী ডেস্কঃ নওগাঁর আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার বলেছেন, ‘দেশ ও সমাজের উন্নয়নের স্বার্থে মাদকসেবী ও মাদক কারবারিদের সামাজিকভাবে বয়কট করতে হবে। মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে’।

শুক্রবার (২৮ অক্টোবর) বিকালে উপজেলার ভবানীপুর বাজার চত্বরে মাদকদ্রব্যের অপব্যবহার রোধে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষে আত্রাই থানা পুলিশ আয়োজিত মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ ও দুর্নীতি প্রতিরোধে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওসি তারেকুর রহমান আরও বলেন, মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের আশ্রয়-প্রশ্রয়দাতাকেও ছাড় দেয়া হবে না। মাদকের বিরুদ্ধে কোন আপস নেই।

তিনি আরও বলেন, শুধু অভিযান চালিয়ে গ্রেপ্তার করে বা সাজা দিয়ে মাদক ও অপরাধ নিয়ন্ত্রণ করা সম্ভব নয়। আমাদের যার যার অবস্থান থেকে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

ডিএস জাহিদের সঞ্চালনায় শাহাগোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম, তদন্ত (ওসি) লুৎফর রহমান, সাংবাদিক নাজমুল হক নাহিদ, আব্দুল মজিদ মল্লিক, এসআই চাঁদ আলী, এএসআই শাহিন, ভবানীপুর বাজার বণিক সমিতির সভাপতি আব্দুল গফুর খাঁ, সাধারণ সম্পাদক শাকিল আহম্মেদ, অত্র ইউনিয়নের জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading