Tuesday, February 7, 2023

রাজশাহীতে যুবককে পিটিয়ে জখম

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহী লক্ষিপুর বাঁকিরমোড় হার্ড ফাউন্ডেশনের এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে মো সম্রাট (৩৮) নামের এক যুবককে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

গত বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে বাঁকিরমোড় হার্ড ফাউন্ডেশনের সামনে এ ঘটনা ঘটে। আহত সম্রাট বর্তমানে রামেক হাসপাতালে ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধিন রয়েছে। তার বাম চোখের অবস্থা আশংঙ্কা জনক বলে জানান কর্মরত চিকিৎসক।

ঘটনা সূত্রে জানা গেছে, রাজপাড়া থানার লক্ষিপুর বাঁকিরমোড় হার্ড ফাউন্ডেশনের মোড়ের সেলিম হোসেনের ছেলে সম্রাট গত বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে বাঁকিরমোড় হার্ড ফাউন্ডেশনের মোড়ের শাহমুখদুম বেকারির পাসে মুদিখানার দোকান বন্ধ করে হার্ড ফাউন্ডেশনের পূর্বদিকে তার বাড়িতে ফিরছিলেন। এসময় আয়নালের চায়ের দোকানের সামনে সম্রাট পৌছালে পিছন থেকে রাজপাড়া থানার প্যরামেডিকেল বাগানপাড়া এলাকার একরামের ছেলে রফি, তার বড় ভাই সাদি, আইডি বাগানপাড়ার মৃত বজলু শেখের ছেলে গোলাম অরোফে কাঁচা, তার শ্যলক সাদ্দাম, প্যরামেডিকেল এলাকার রবিনসহ অজ্ঞাত ৭ থেকে ৮ জন হামলা চালায়।

এসময় বাঁশ, হাতুর, জিআই পাইব দিয়ে সম্রাটকে এলোপাতাড়ি মারপিট করে জখম করে। মারপিটের আঘাতে সম্রাটের বাম চোখ গুরুতরো জখম হয়, বাম হাতে ও দুই পায়ে জখম হয়েছে। এসময় সম্রাটের ডান পকেটে থাকা দোকানে ৩৫ হাজার ৭০০ টাকা ও তার গলায় থানা স্বর্ণের চেইন, বাম পকেটে থাকা ১৭ হাজার টাকা দামের একটি মোবাইল ফোন কেড়ে নেয় তারা। খবর পেয়ে সম্রাটের ছোট শাহরিয়ার হোসেন ইমন উপস্থিত হয়ে ৯৯৯ নাম্বারে ফোন দিলে রাজপাড়া থানা পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে তদন্ত করে। তবে কাউকে গ্রেপ্তার করতে পারেনি বলে পুলিশ। পরে আহত অবস্থায় সম্রাটকে উদ্ধার করে রামেক হাসপাতালে শুক্রবার রাত সাড়ে ৩ টার দিকে ৩১ নং ওয়ার্ডে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

আহত সম্রাটের জানায়, বৃহস্পতিবার বিকেলে মাল রবিন ও সাদিক আমার কাছে টাকা দাবি করে। সেই টাকা দিতে অস্বীকার করলে আমাকে দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যায়। পরে রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় তারা আমার উপরে হামলা চালায়।

তিনি আরো বলেন, হামলা কারিরা এ বিষয় যদি কোন মামলা দায়ের করা হয় তাহলে হত্যা করা হবে বলেও হুমকি দিয়েছে। এ ঘটনায় রাজপাড়া থানায় একটি লিখিত অভিযোগ ও মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।

এ বিষয় রাজপাড়া থানার অফিসার ইনচার্জ সিদ্দিকুর রহমান বলেন, ঘটনা স্থল পুলিশ পরিদর্শন করেছে। অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়