Tuesday, February 7, 2023

আরএমপি ডিবির অভিযানে ১০ কেজি গাঁজাসহ দু’জন ব্যবসায়ী গ্রেপ্তার

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহী মহানগরীতে ১০ কেজি গাঁজাসহ দু’জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মাদক বহনের কাজে ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো শামীম রেজা (৩০) ও মো: রাসেল আলী (২২)। শামীম চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বিনোদপুর এলাকার আনারুল ইসলামের ছেলে ও রাসেল একই থানার নয়ালাভাঙ্গা এলাকার আ: মতিনের ছেলে।

গতকাল ২৮ অক্টেবর দুপুরে আরএমপি ডিবি পুলিশ মাদক ও চোরাচালান নির্মূলের লক্ষে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করছিলো। এসময় তারা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, কুমিল্লা হতে একটি ট্রাকে বিপুল পরিমাণ গাঁজা নিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানা নিয়ে যাচ্ছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক আশিক ইকবাল এবং এসআই মো: মিজানুর রহমান ও তার টিম গতকাল ২৮ অক্টোবর দুপুর আড়াই টায় রাজশাহী মহানগরীর বেলপুকুর থানার বাইপাস মোড়ে অবস্থান নেয়। এসময় বর্ণিত ট্রাকটিকে আসতে দেখে থামার জন্য সংকেত দেয়। সংকেত পেয়ে ট্রাকের চালক ট্রাক থামালে ডিবি পুলিশ ট্রাকের চালক মো: শামীম রেজা ও হেলপার মো: রাসেল আলীকে আটক করে। পরবর্তীতে আটককৃত ট্রাকটি তল্লাশী করে ট্রাকের কেবিন হতে ১০ কেজি গাঁজা উদ্ধার হয় এবং ট্রাকটিকে জব্দ করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, পলাতক আসামি মো: লালচাঁন উক্ত মাদকদ্রব্য গাঁজা তাদের মাধ্যমে ট্রাকে বহন করে কুমিল্লা হতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানা এলাকায় নিয়ে যাচ্ছিলো। তারা দীর্ঘদিন ধরে গাঁজার ব্যবসা করে আসছে।

গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত গাঁজা ও ট্রাকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়