Tuesday, February 7, 2023

চারঘাটে প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত আসামী রবিউল গ্রেপ্তার

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীর চারঘাটে পুলিশের বিশেষ অভিযান চালিয়ে প্রতারনা মামলার আসামী রবিউল ইসলামকে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ।

স্থানীয় এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে এসআই সামাদ ও এএসআই ফরোয়ার হোসেন, মামুনুর রশীদ মামুন(১) সহ সঙ্গীয় ফোর্স নিয়ে শলুয়া হলিদাগাছি খুদির বটতলা নামক স্থানে পাকা রাস্তার পাশ্বে থেকে রবিউলকে আটক করে পুলিশ।

তিনি দীর্ঘদিন ধরে প্রতারণার করে কোম্পানী ও ব্যবসায়ীদের নিকট থেকে টাকা হাতিয়ে নিয়ে আসছিল। তার নামে বিভিন্ন জেলা ও থানায় মামলা রয়েছে পুঠিয়া, সিরাজগঞ্জ, ঢাকা পল্টন।

সে দীর্ঘদিন আত্নগোপন করে ছিলেন এবং ঢাকা থেকে বাসযোগে বাড়ি আসছে এমন সংবাদের ভিত্তিতে তাকে খুদির বটতলা আটক করা হয়। আটককৃত হলেন উপজেলার ইউসুফপুর বাদুরিয়া গ্রামের মৃত আব্দুল হাই ওরফে এলাহী পচা মন্ডলের ছেলে রবিউল ইসলাম (৫০)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মডেল থানার ওসি মাহবুবুল আলম বলেন, ৬টি জিআর মামলার ওয়ারেন্ট ও ৩টি বিভিন্ন মেয়াদে ১ মাস বিনাশ্রম ও ৬মাস বিনাশ্রম কারাদন্ড সাজাপ্রাপ্ত আসামী রবিউলকে আটক করে প্রতারণা মামলার আসামীকে দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে বলে জানান ।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়