Tuesday, February 7, 2023

মোহনপুরে জাতীয় স্যানিটেশন ও হাত ধোয়া দিসব উদযাপন

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর মোহনপুরে জাতীয় স্যানিটেশন ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।“ হাতের পরিচ্ছন্নতায় এসো সবে এক হই ” “বজ্যেও পরিশোধন, নিশ্চিত হবে টেকসই স্যানিটেশন”এই শ্লোগানে সামনে রেখে মোহনপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন করা হয়েছে।

সোমবার (৩১ অক্টোবর) বেলা ১১ টায় উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর র‌্যালী উপজেলা চত্বর থেকে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা ফাতেমাতুজ্ জোহ্রা সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল, সানজীদা রহমান রিক্তা, সহকারী কমিশনার (ভূমি) প্রিয়াংকা দাশ, কৃষি কর্মকর্তা রহিমা খাতুন, সিনিয়র মৎস্য কর্মকর্তা রফিকুল ইসলাম, বিএমডিএ সহকারী প্রকৌশলী জি এফ হাসানুল ইসলাম ফারুক , যুব উন্নয়ন কর্মকর্তা রোকনুজ্জামান তালুকদার।

দিবসটির তাৎপর্য তুলে ধরে স্বাগত বক্তব্য প্রদান করেন জনস্বাস্থ্য উপ-সহকারী প্রকৌশলী জাকির হোসেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল, সিনিয়র মৎস্য কর্মকর্তা রফিকুল ইসলামসহ বিদ্যালয়ে শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে হাত ধোয়া কলা-কৌশল প্রদর্শন করা হয়।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়