Monday, January 30, 2023

রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন ২১ নভেম্বর

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগগের সম্মেলনের সময় ঘোষণা করা হয়েছে। ঘোষণা অনুযায়ী আগামী ২১ নভেম্বর সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

রোববার (৩০ অক্টোবর) রাতে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালু রহমান বাবুর নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে, রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ২১ নভেম্বর ২০২২ (সোমবার) অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে নগর স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দকে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে সম্মেলনের যাবতীয় প্রস্তুতি গ্রহণ করতেও নির্দেশ দেওয়া হয়।

দলীয় সূত্রে জানা গেছে, ২০১২ সালের ১৫ সেপ্টেম্বর সম্মেলনের মাধ্যমে রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে আব্দুল মোমিনকে সভাপতি ও জেডু সরকারকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যের মহানগর স্বেচ্ছাসেবক লীগের তিন বছর মেয়াদি কমিটি গঠন করা হয়।

কিন্তু ২০১৬ সালে কমিটির মেয়াদ শেষ হলেও আর সম্মেলন কিংবা কমিটির গঠনের উদ্যোগ নেওয়া হয়নি। ফলে আগের কমিটির অধিকাংশ এখন আর সক্রিয় নেই।

নতুন করে মহানগর স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠনের ঘোষণায় পদপ্রত্যাশীরা তাদের তৎপরতা বাড়িয়েছেন।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়