Monday, January 30, 2023

রাজশাহীতে শোক আর শ্রদ্ধায় জাতীয় চার নেতাকে স্মরণ

নিউজ রাজশাহী ডেস্কঃ সাতচল্লিশ বছর আগে কারাগারে জাতীয় চার নেতাকে হত্যার দিনটি শোক আর শ্রদ্ধায় স্মরণ করছে রাজশাহীবাসী। সকালে নগরীর কাদিরগঞ্জ এলাকায় জাতীয় চার নেতার অন্যতম এএইচএম কামারুজ্জামান হেনা’র সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন শহীদ কামারুজ্জামানের পুত্র বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এছাড়াও পরিবারের সদস্যসহ রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে মহানগর আওয়ামী লীগ অফিসের স্বাধীনতা চত্ত্বরে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এর পর সেখান থেকে শোক র‌্যালি বের করে কামারুজ্জামানের সমাধিতে যায় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সকালে শহীদ এএইচএম কামারুজ্জামানের বাস ভবনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে শহীদ কামারুজ্জামানের সমাধিস্থলে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি মেয়র ও আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য বেগম আক্তার জাহান, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সমাজসেবী শাহিন আকতার রেনী, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারাসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়