14.7 C
New York
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

গরুবোঝাই ট্রাক গাছে ধাক্কা লেগে ২ ব্যবসায়ী নিহত

নিউজ রাজশাহী ডেস্কঃ চুয়াডাঙ্গায় গরুবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুজন এবং ট্রাকে থাকা সাতটি গরু মারা গেছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মেহেরপুর জেলার রায়পুর গ্রামের লুৎফর রহমানের ছেলে গরু ব্যবসায়ী আশরাফুল হক (৫০) ও মেহেরপুর জেলা শহরের বাসস্ট্যান্ডপাড়ার হারুন উর রশিদের ছেলে মনির হোসেন (৪৫)।

আহতরা হলেন, একই জেলার রায়পুর গ্রামের নিজাম শেখের ছেলে কালাম শেখ (৪০) ও জেলা শহরের খন্দকারপাড়ার জহির উদ্দিনের ছেলে মিনারুল ইসলাম (৪১)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বরিশাল থেকে গরুবোঝাই করে একটি ট্রাক মেহেরপুরের উদ্দেশে রওনা হয়। ট্রাকটি রাত ৩টার দিকে চুয়াডাঙ্গা জেলা শহরের নিকটবর্তী আলুকদিয়া বাজারের বিশ্বাস ফিলিং স্টেশনের কাছে পৌঁছলে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিভেন্সের উপসহকারী পরিচালক রফিকুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের অংশবিশেষ কেটে এবং খুলে একজনের লাশ উদ্ধার করা হয়। তিনজনকে জীবিত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়। ট্রাকে থাকা ১৯ গরুর মধ্যে সাতটি গরু ঘটনাস্থলেই মারা গেছে।

তিনি আরও বলেন, ট্রাকটি হেলপার চালাচ্ছিল বলে জেনেছি। ধারণা করা হচ্ছে, চালকের ঘুমঘুম ভাবের কারণে ট্রাকটি নিয়ন্ত্রণ হারায়।

পুলিশ জানায়, ট্রাকের ওপরে থাকা গরু বেপারি আশরাফুল ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীদের যৌথ উদ্যোগে ট্রাকের ইঞ্জিনের আংশিক অংশ কেটে জীবিত অবস্থায় তিনজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়। কিছুক্ষণ পর চিকিৎসাধীন মনির হোসেন নামে আরও একজনের মৃত্যু হয়।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading