Monday, February 6, 2023

চারঘাটে জাতীয় সমবায় দিবস উদযাপন

নিউজ রাজশাহী ডেস্কঃ “বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন” এই প্রতিবাদ্য বিষয়কে সামনে রেখে সারাদেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় চারঘাটেও ৫১তম জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার (৫ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় দপ্তরের আয়োজনে র‌্যালী, জাতীয় পতাকা উত্তোলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

র‌্যালীটি পরিষদ চত্ত্বর থেকে চারঘাট বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জাতীয় পতাকা উত্তোলন ও পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা একাডেমিক সুপারভাইজার রাহিদুল ইসলামের সঞ্চালনায় উপজেলা সহকারী কমিশনার ভূমি কর্মকর্তা মানজুরা মুশাররফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।

স্বাগত বক্তব্য দেন, উপজেলা সমবায় অফিসার সুভাষ কুমার দাস।

এসময় পৌর মেয়র একরামুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা লুৎফুন নাহার, উপজেলা জনস্বাস্থ্য উপ-সহকারী প্রকৌশলী গোলাম মোস্তফা, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান, নন্দনগাছি বাজার সমিতির সভাপতি রেজাউল করিম, উপজেলা পাদুকা সমিতি সাধারন সম্পাদক সোহেল রানা, চারঘাট প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম বাচ্চুসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সমবায়ীবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়