Sunday, February 5, 2023

পবায় ৫১তম জাতীয় সমবায় দিবস উদযাপন

নিউজ রাজশাহী ডেস্কঃ “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’’ প্রতিপাদ্যে রাজশাহীর পবায় ৫১তম জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এর আগে দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে র‌্যালি বের হয়।

শনিবার (৫ নভেম্বর) উপজেলা প্রশাসন ও সমবায় অধিদপ্তরের যৌথ আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় সফল সমবায়ীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী-৩ (পবা- মোহনপুর) সংসদ সদস্য আয়েন উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন, নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম ও ওয়াজেদ আলী খাঁন।

বিআরডিবি কর্মকর্তা শামসুন্নাহারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সমবায় অফিসার সুলতানুল ইসলাম।

বক্তব্য রাখেন হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলে রেজভী আল হাসান মঞ্জিল, গহমাবোনা মৎস্যজীবি সমবায় সমিতির সভাপতি গোলাম রসুল, বড়গাছী মহিলা সমবায় সমিতির সভাপতি মনিরা বেগম।

এসময় উপস্থিত ছিলেন, মহিলা বিষয়ক কর্মকর্তা শিমুল বিল্লাহ সুলতানা, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর রেহেনা আক্তার, উপজেলা সমবায় দপ্তরের সহকারী পরিদর্শক পলাশ উদ্দিন ও নাসরিন আলম, পারিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাঈদ আলী মুর্শেদ, বড়গাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদত হোসাইন সাগর, হ্যাপি সেভিং এন্ড ক্রেডিট কো-অপারেটিভ সোসাইটি ও অচিন সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির প্রতিনিধি, সমবায়ী মুরশিদা রায়হান, আবেদুন্নাহার, ফাহিমা বেগম, রোকেয়া বেগম, আবু শামা, মিজানুর রহমান লিটনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সমবায় সমিতির সমবায়ী সদস্যবৃন্দ, সাংবাদিক, উপজেলা প্রশাসন ও সমবায় দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়