Tuesday, February 7, 2023

রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যা

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীর ভদ্রা জামালপুরে মুর্শিদা (২৫) এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (৮ নভেম্বর) সকাল ১১টার দিকে নিজ বাড়িতে সিলিং ফ্যানের সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। মুর্শিদা ওই এলাকার মাজদার এর বড় মেয়ে।

জানা যায়, মুর্শিদা ওই এলাকার ঋতু নামের একটি মেয়ের সাথে ঘুরত। তার সাথে ঘুরে বেড়ানোর জন্য মুর্শিদার মায়ের সাথে কয়েকদিন থেকে ঝগড়া হতো।

মুর্শিদার মা জানান, তার মেয়ে ঋতুর সাথে ঘুরে বেড়াতো আর নেশা করতো। আমি তাকে এটা নিয়ে নিষেধ করলে উল্টো আমাকে মারধর গালাগালি করে। গতকাল রাতেও আমাকে মেরেছে। আর প্রায় সময় সে মরার ভয় দেখাতো। আর সত্যি আজকে তাই করে ফেলল।

পুলিশ সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার সকাল ১১টায় পরিবারের সবার অজান্তে নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন মুর্শিদা। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ সূত্রে চন্দ্রিমা থানার সহকারী পুলিশ কমিশনার জানান, প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে এটি আত্মহত্যা। তবে বিষয়টি সঠিকভাবে জানতে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই আমরা আপনাদের পূর্ণ তথ্য জানাতে পারবো। তবে তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন বলে জানিয়েছে পরিবার।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়