Tuesday, February 7, 2023

জেল হত্যা দিবস উপলক্ষে রাজশাহী সিটি হাসপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত

সারোয়ার জাহান বিপ্লবঃ ৩রা নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে রাজশাহী সিটি কর্পোরেশন পরিচালিত রাজশাহী সিটি হাসপাতালে সপ্তাহব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পেইনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, আউটডোর চিকিৎসা সেবা, বিনামূল্যে ঔষধ প্রদান, বিনামূল্যে প্রয়োজনীয় প্যাথলজিক্যাল পরীক্ষা এবং বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হচ্ছে।

বুধবার (৯ নভেম্বর) ক্যাম্পেইনের ৬ষ্ঠ দিনে আয়োজিত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির অন্যতম সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা।

এ সময় ডা: অর্ণা জামান সাধারণ রোগী ও এলাকাবাসীদের সাথে কথা বলেন, তাদের খোঁজখবর নেন এবং একই সাথে হাসপাতালের পরিবেশ ও সেবার মান নিয়ে ভূয়সী প্রশংসা করেন। রাজশাহী মেডিকেলের চাপ কমাতে রাজশাহী সিটি হাসপাতাল ভবিষ্যতে বড় ভূমিকা রাখবেন বলে প্রত্যাশা করেন তিনি।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি হাসপাতালের আবাসিক চিকিৎসক ও ইনচার্জ ডা: তারিকুল ইসলাম বনি, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি ও রামেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন, সিটি হাসপাতালের মেডিকেল অফিসার (জরুরি) ডা: তামান্না বাসার, মেডিকেল অফিসার ডা: মোসা: আমিনা ফেরদৌস, ডা:সাদিয়া রেজভি, ডা: খন্দকার উম্মুল খায়ের ফাতিমা, মেডিকেল টেকনোলজিস্ট মো: নজরুল ইসলাম, ফার্মাসিস্ট লিটন কুমার সাহা সহ প্রমুখ।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়