24.6 C
New York
শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

বাঘায় পিন্টুর মোটরসাইকেল শোডাউনে জনতার ঢল

নিউজ রাজশাহী ডেস্কঃ আগামী ২৯ ডিসেম্বর রাজশাহীর বাঘা পৌরসভা নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে তফসিল ঘোষনার তৃতীয় দিন প্রায় এক হাজারের বেশি মোটর সাইকেল নিয়ে শোডাউন করে মাঠ কাপিয়েছেন যুবলীগ নেতা ও বর্তমান প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু । তিনি মেয়র পদে নৌকার মাঝি হয়ে নির্বাচন করার লক্ষ্য নিয়ে বুধবার বিকেলে এই সোডাউন করেন।

সরেজমিন লক্ষ্য করা গেছে, বুধবার (৯ নভেম্বর) বিকেলে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার বটমুল চত্বর থেকে প্রায় এক হাজারের বেশি মোটরসাইকেল নিয়ে পৌর নির্বাচনী প্রচারনায় নেমেছেন উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু। তিনি শোডাউনের সামনে থেকে হাত তুলে পৌর বাসির সাথে শুভেচ্ছা বিনিময় করছেন। আর তাঁর পেছনে রয়েছেন হাজার-হাজার কর্মী-সমর্থক। এই শোডাউনটি পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। এ সময় রাস্তায় অনেকটা যান জটের সৃষ্টি হয়।

স্থানীয় লোকজন জানান, এ বছর বাঘা পৌর নির্বাচনে সরকার দলীয় সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ থেকে প্রায় ডজন খানেক নেতা দলীয় মনোনয়ন চাইবেন। তবে এদিক থেকে যুবলীগ নেতা ও বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান(পিন্টু) অনেকটা এগিয়ে রয়েছেন। তিনি বুধবার বিকেলে একটি সু-বিশাল মোটর সাইকেল সোডাউন করে পৌরবাসীকে তাঁর জনপ্রিয়তার জানান দিয়েছেন।

বাঘা পৌর সভার ভোটার সাজেদুল ইসলাম ও শরিফ জানান, গত পাঁচ বছর শাহিনুর রহমান পিন্টু তাঁর নিজ ৫ নং ওয়ার্ডে বিভিন্ন রাস্তাঘাট নির্মান ও উন্নয়ন এবং পানি নিস্কাশন-সহ নানা মুখি উন্নয়ন কার্যক্রম এর পাশা-পাশি নিজ অর্থায়নে এলাকার গরিব-দুখিদের পাশে থেকে ঈদ-পুজা এবং শীতের সময় হাজার-হাজার মানুষকে শীতবস্ত্র প্রদান করায় তার অনেক সুনাম রয়েছে।

শাহিনুর রহমান পিন্টু র‌্যালী পূর্ব এক সাক্ষাতকারে এ প্রতিবেদককে বলেন, আমি গত পৌর নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে কাউন্সিলর নির্বাচিত হয়ে ছিলাম। এরপর সকল কাউন্সিলরদের ভোটে প্যানেল মেয়র নির্বাচিত হয়। ঠিক তখন থেকে আমার মধ্যে এক ধরনের চ্যালেঞ্জ কাজ করে আসছে। তিনি বলেন, আমার ধর্ম মানবতা। আমি চলমান প্যানেল মেয়র। আমার উন্নয়ন দৃশ্যমান। আমি গত ৫ বছর কাউকে হয়রানি করিনি। আমার কাছে কেও কিছু চেয়ে ফিরে গেছে এ রকম নজির নেই। আমি পৌর মেয়র নির্বাচিত হলে জনসেবা সহ এলাকার উন্নয়ন করতে চাই। এ জন্য দলীয় মনোনয়ন চাইবো। আমার বিশ্বাস দলের কেন্দ্রীয় নেতারা তৃণমূলের মতামত নিয়ে দলীয় প্রার্থী বাছাই করলে আমাকেই মনোনয়ন দিবেন।

শাহিনুর রহমান বলেন, আমাদের সাংসদ ও মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী অত্যান্ত সৎ এবং একজন ভালো মানুষ। আমি নির্বাচীত হয়ে তার হাতকে শক্তিশালী করতে চাই। তবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি অন্য কাউকে নৌকা প্রতীকে মনোনয়ন দেন তার পক্ষেও তিনি কাজ করবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading