Sunday, February 5, 2023

মোহনপুরে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৬

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীর মোহনপুরে ডাকাতির ঘটনার ৬ জন আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার (০৫ নভেম্বর) ১২ ঘন্টা ব্যাপী অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলো, রাজশাহীর মোহনপুর উপজেলার রায়ঘাটি গ্রামের খাইরুল হাসান, মিদুল হোসেন, হাঁটরা গ্রামের তুহিন দেওয়ান, মির্জাপুর গ্রামের শরিফ উদ্দিন, গাজীপুর জেলার কাশিমপুর থানার দক্ষিণ জরুন গ্রামের নাহিদ ইসলাম ওরফে রাব্বী, টাঙ্গাইল জেলার মধুপুর থানার বোয়ালী গ্রামের ময়নাল হোসেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার (৪ নভেম্বর) রাত ৮ টার দিকে মোহনপুরের কেশরহাট-ভবানীগঞ্জ সড়কের পাশে মরগা বিল নামক স্থানে জালাল বরফ মিলে দলবন্ধ ভাবে কয়েকজন যুবক প্রবেশ করে কর্মচারী কামরুল হাসানের গলায় চাকু ধরে সকল কিছু বের করে দিতে বলে। এসময় বাঁধা দিতে আসলে মিলের আরেক কর্মচারী নয়ন হোসেনের হাতে চাকু দিয়ে কোপ দেয়। তাদের জিম্মি করে রেখে মিলের ভেতরের সবকটি ড্রয়ার ও আলমারি তছনছ করে আলমারিতে থাকা ২ হাজার ৩৫০ টাকা ও কর্মচারীদের মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলে যায়। মিলের ভিতরের ডাক চিৎকারে এগিয়ে এসে স্থানীয়রা আহত নয়ন হোসেনকে উদ্ধার করে চিকিৎসার জন্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। পরে কর্মচারী কামরুল হাসান থানায় এসে বাদী হয়ে মামলা দায়ের করলে আসামীদের গ্রেপ্তার করতে অভিযান চালানো হয়। অবশেষে ১২ ঘন্টা ধরে অভিযান চালিয়ে মোহনপুর থানা ও বাগমারা থানা এলাকাধীন এবং রাজশাহী নগরীর রেল স্টেশন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করেন থানা পুলিশ।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ বলেন, অভিযোগ পাওয়া পর তদন্ত করে আসামীদের বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তারসহ বিভিন্ন মালামাল, টাকা ও ডাকাতির কাজে ব্যবহৃত ২টি চাকু উদ্ধার করা হয়েছে। রোববার (৬ নভেম্বর) আদালতের মাধ্যমে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ঘটনার সঠিক কারণ জানতে রিমান্ডের আবেদন করা হবে বলেও জানান তিনি।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়