Sunday, November 27, 2022
Homeরাজশাহীডিপ্লোমা ইন্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ রাজশাহী জেলা শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন

ডিপ্লোমা ইন্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ রাজশাহী জেলা শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন

নিউজ রাজশাহী ডেস্কঃ ডিপ্লোমা ইন্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের শহীদবাগের অস্থায়ী কার্যালয়ে কেন্দ্রীয় সম্পাদকমণ্ডলীর সভার মাধ্যমে গতকাল বুধবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বি এন পি) এর মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর এর অনুমতি স্বাপেক্ষে রাজশাহী জেলা শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছেন কেন্দ্রীয় সভাপতি ইন্জিনিয়ার ইবনেসিন ফজল সাইফুজ্জামান সান্টু ও মহাসচিব কাজী সাখাওয়াত হোসেন ।

সংগঠনের সভাপতি ও মহাসচিব স্বাক্ষরিত উক্ত রাজশাহী জেলা শাখার কমিটিতে মোঃ তৈয়ব আলী মুকুলকে আহবায়ক , মোঃ ফারুক হোসেন , মোঃ ইউসুফ আলী দোয়েল , মোঃআরিফুজ্জামান (সোহেল) কে যুগ্ম-আহবায়ক এবং মোঃ কামরুজ্জামান মিলনকে সদস্যসচিব, মোঃ জাহিদ হোসেনকে সদস্য করে ৬ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয় । সভায় উক্ত কমিটিকে আগামী তিন থেকে ছয় মাসের মধ্যে সম্মেলন বা কাউন্সিলের মাধ্যমে পুর্ণাঙ্গ কমিটি করার শর্তে অনুমোদন দেওয়া হয় ।

এ সময় সংগঠনের কেন্দ্রিয় সভাপতি বলেন, “বাংলাদেশের ডিপ্লোমা প্রকৌশলিদের কর্ম জীবনে বিভিন্ন প্রতিকূলতার মধ্যে দিয়ে অতিক্রম করতে হয় । কর্মজীবনে প্রবেশাধিকার থেকে শুরু করে কর্মের নিশ্চয়তা ও নিরাপত্তা নিশ্চিতকরণে ডিইএবি (DEAB )-কে সক্রিয় ভূমিকা পালন করতে হবে। এ ক্ষেত্রে নবগঠিত এই কমিটিকে রাজশাহী জেলার সকল ডিপ্লোমা প্রকৌশলীদের ন্যায্য অধিকার আদায়ের প্রশ্নে দল-মত নির্বিশেষে ঐক্যবদ্ধ করতে হবে। এর কোন বিকল্প নেই ।”

এ সময়ে উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র মুক্তিযোদ্ধা সিনিয়র সভাপতি মোঃ মোসলেম উদ্দিন কেন্দ্রীয় সহ সভাপতি মোঃ ইমাম উদ্দিন ।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়