Saturday, November 26, 2022
Homeরাজশাহীনাটোরে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

নাটোরে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিউজ রাজশাহী ডেস্কঃ নাটোরের বাগাতিপাড়ায় মেজবাউল জারিফ অর্ঘ্য নামে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনলোজির (বাউয়েট) শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

বুধবার মধ্যরাতে বিশ্ববিদ্যালয়ের অদূূরে উপজেলার দয়ারামপুর ইউনিয়নের বিলপাড়া গ্রামের ‘মোস্তাফিজ ভিলা’ নামের এক মেসের ৩য় তলা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। সে ওই ‘মোস্তাফিজ ভিলায় ভাড়া থাকতেন।

নিহত শিক্ষার্থী মেজবাউল জারিফ অর্ঘ্য চাঁপাইনবয়াবগঞ্জ সদরের ১৫ নম্বর ওয়ার্ডের ৩ নম্বর বাসার মেজবাউল জাফেরের ছেলে এবং বাউয়েটের এলএলবি ডিপার্টমেন্টের সপ্তম ব্যাচের প্রথম বর্ষের দ্বিতীয় পর্বের ছাত্র ছিলেন। পুলিশের ধারনা বুধবার রাত ৮টার মধ্যে কোন এক সময় সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেজবাউল জারিফ অর্ঘ্য বাউয়েটে পড়ালেখার সুবাদে বিশ্ববিদ্যালয়ের অদূূরে উপজেলার দয়ারামপুর ইউনিয়নের বিলপাড়া গ্রামের মোস্তাফিজ ভিলা নামের এক মেসের ৩য় তলায় ভাড়া থাকতেন। ঘটনার দিন বেলা ১২টার পর থেকে ঘরের মূল দরজা বন্ধ করে ঘরের মধ্যেই ছিলেন তিনি।

এদিন বিকেল থেকে বন্ধুরা তার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করতে না পেরে সন্ধ্যায় সেখানে যান। পরে বাড়ির মালিকসহ ঘরের জানালা দিয়ে অর্ঘ্যকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বৃহস্পতিবার ময়না তদন্তের জন্য মেজবাউল জারিফ অর্ঘ্যের লাশ নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে কি কারনে সে আত্মহত্যা করেছে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছেনা। বিষয়টি অধিক গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে বলে তিনি জানান।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়