11.7 C
New York
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

পবার বায়াবাজারে অগ্নিকান্ডে ৩ দোকান ভষ্মিভূত

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীর পবার বায়াবাজারে অগ্নিকান্ডে তিনটি দোকান ঘরের মালামালসহ আসবাবপত্র পুড়ে ছাই হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এতে তিন দোকানের প্রায় পাঁচ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগি ব্যবসায়ীরা জানান।

জানা গেছে, শুক্রবার (১১ নভেম্বর) ভোরে ফজল পানস্টোর ও কসমেটিকস এবং শাওন ফল ভান্ডার আগুনে পুড়তে থাকে। শাওন ফল ভান্ডারের মালিককে ফোন দেওয়া হয়। মালিকের ছেলে আসার পরে নওহাটা ফায়ার স্টেশনে জানান। ফায়ার সার্ভিসেস কর্মীরা আসার আগেই ফজল পানস্টোর ও কসমেটিকস এবং শাওন ফল ভান্ডারের সমস্ত মালামাল আগুনে পুড়ে যায়।

এছাড়াও পাশের দোকান মাইনুল কনফেকশনারীতেও আগুন ধরে যায়। মাইনুল কনফেকশনারীর বাইরে থাকা ফ্রিজে আগুন লাগতেই ফায়ার সার্ভিসেস কর্মীরা উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ফজল পানস্টোর ও কসমেটিকস মালিক ফজল জানান, প্রায় সাড়ে তিন লাখ টাকার দোকানে থাকা বিভিন্ন ব্যান্ডের সিগারেট, পান, বিস্কুট, গ্যাস লাইট, নানা ধরণের কসমেটিকস সামগ্রী, খাবার সামগ্রী একবারে পুড়ে গেছে।

ফলভান্ডারের মালিক আলিম উদ্দিন জানান, তার দোকানে থাকা প্রায় একলাখ টাকার ফল ও খাবার সামগ্রী পুড়ে গেছে।

মাইনুল কনফেকশনারির মালিক মাইনুল জানান, অল্পের জন্য বেঁচে গেছি। কোকা-কোলা কোম্পানীর দেওয়া একটি বড় ফ্রিজ পুড়ে গেছে। যার দাম প্রায় ৮০ হাজার টাকা।

নওহাটা ফায়ার স্টেশনের সাব-ইনচার্জ আনিসুর রহমান জানান, আগুনে দু’টি দোকান পুরো এবং কনফেকশনারির ফ্রিজ পুড়ে গেছে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading