6.2 C
New York
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

রাজশাহীতে মিথ্যা মামলা দিয়ে হয়রানি দায়ে বাদীকে ২ বছরের জেল

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীতে মিথ্যা মামলা দায়ের করে হয়রানি করায় এক যুবককে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসাথে দশ হাজার টাকার অর্থদণ্ড অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে রাজশাহী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মুহা. হাসানুজ্জামান এই আদেশ দেন।

সাজাপ্রাপ্ত আসামির নাম সদাই চন্দ্র সরকার। তিনি রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট গ্রামের সুধীর চন্দ্র সরকারের ছেলে।

রাজশাহী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) শামসুন্নাহার মুক্তি গণমাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

শামসুন্নাহার মুক্তি জানান, হয়রানি ও অর্থ আত্মসাতের উদ্দেশ্যে রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট গ্রামের সাবিত্রী সরকারের বিরুদ্ধে একই গ্রামের সদাই চন্দ্র সরকার ও বিথী সরকার মিথ্যা মামলা করেন। এরপর রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ২০১৫ সালে ভুক্তভোগী সাবিত্রী সরকার এ মামলা করেন।

উভয় পক্ষের যুক্তিতর্ক ও সাক্ষ্য প্রমাণ শেষে বৃহস্পতিবার রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের আদালত সদাই চন্দ্র সরকারকে দোষী সাব্যস্ত করেন। নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ১০ ধারায় সদাই চন্দ্র সরকারকে দুই বছরের কারাদণ্ড এবং দশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেছে আদালত। অর্থদণ্ড অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading