11.7 C
New York
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

আরএমপি’র পুলিশ কমিশনারের শোক প্রকাশ

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ট্রেনিং স্কুলে কর্মরত কনস্টেবল ১০৮৮ মো: জকিরুল ইসলাম ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গত ৯ নভেম্বর ২০২২ খ্রি: সকাল ৭ ঘটিকায় অসুস্থতা বোধ করলে কনস্টেবল জকিরুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ২ নম্বর আইসিইউতে ভর্তি করা হয়। তিনি ২ নম্বর আইসিইউতে চিকিৎসারত অবস্থায় ১১ নভেম্বর ২১.৩০ ঘটিকায় মৃত্যুবরণ করেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে কনস্টেবল জকিরুল কিডনি রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে বলে ঘোষণা দেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৭ বছর।

মো: জকিরুল ইসলাম ২০০৫ সালে বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে যোগদান করেন। তিনি নওগাঁ জেলার আত্রাই থানার মহাদিধী গ্রামের মো: ইয়াকুব আলীর পুত্র সন্তান। তিনি মৃত্যুকালে স্ত্রী, ১ পুত্র সন্তান এবং ১ কন্যা সন্তান-সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেলেন।

চাকরিজীবনে কনস্টেবল মো: জকিরুল ইসলাম ছিলেন সৎ ও অত্যন্ত নিষ্ঠাবান।জকিরুলের অকাল প্রয়াণে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার জনাব মো: আবু কালাম সিদ্দিক গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি জানিয়েছেন গভীর সমবেদনা।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading