9.2 C
New York
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

রাজশাহী নগরীতে বিপুল পরিমান মাদকসহ দু’জন মাদক কারবারি গ্রেপ্তার

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী মহানগরীতে পৃথক দুই স্থানে অভিযান চালিয়ে নারী সহ দুইজন চিহিৃত মাদক কারবারিকে গ্রেপ্তার করেছেন মহানগর গেয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দিবাগত রাত সোয়া ১০টায় মহানগরীর বোয়ালিয়া থানার পঞ্চবটি শশ্মানঘাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ফেনসিডিল, মরন নেশা ইয়াবা ট্যাবলেট ও হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো: মহানগরীর বোয়ালিয়া মডেল থানাধীন পঞ্চবটি শশ্মানঘাট এলাকার হালিমের স্ত্রী তসলিমা (৪২)। তার কাছ থেকে ২৩ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যাহার মূল্য ২লাখ ৩০ হাজার টাকা। এছাড়াও এই নারী মাদক কারবারি তসলিমার বিরুদ্ধে পূর্বের ৯টি মাদক মামলা রয়েছে।

একই রাতে অপর এক অভিযানে একই এলাকা থেকে ১০০ পিচ মরন নেশা ইয়াবা ট্যাবলেট ও ৩ বোতল ফেনডিসিল সহ মোঃ জীবন শেখ (৩৫) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে তার ভাই মাদক কারবারি মোঃ শাকিল শেখ (৩২) পালিয়ে যায়। গ্রেফতার হওয়া মাদক কারবারি জীবন শেখ ওই এলাকার মোঃ চুন্নু শেখের ছেলে।

বুধবার (১৬ নভেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে মহানগর পুলিশের পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এর নির্দেশে অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১০টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মহানগরীর বোয়ালিয়া মডেল থানার পঞ্চবটি শশ্মানঘাট এলাকায় ৯টি মাদক মামলার চিহ্নিত আসামী নারী মাদক কারবারি তসলিমা হেরোইনসহ খদ্দেরের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ২লাখ ৩০ হাজার টাকা মূল্যের হেরোইনসহ তাকে গ্রেফতার করা হয়।

এর আগে অপর এক অভিযানে ৩ বোতল ফেনসিডিল ও ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ মোঃ জীবন শেখ নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। তবে তার ভাই চিহ্নিত মাদক কারবারি মোঃ শাকিল শেখ পালিয়ে যায়।

এ ব্যপারে গ্রেফতার দুই মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

বুধবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading