Monday, January 30, 2023

র‍্যাব-৫ এর অভিযানে ৬২০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ২

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীর চারঘাটে র‍্যাব এর অভিযানে ৬২০ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব-৫ এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

জানা যায়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল ১৯ নভেম্বর রাত ১০টায় রাজশাহী জেলার চারঘাট থানার ইউসূফপুরে অপারেশন পরিচালনা করে ৬২০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলো কাটাখালি থানার বাখরাবাজ দক্ষিণ পাড়ার মৃত দাউদ আলী’র ছেলে রাজিব আলী রাজিব (৩৮) ও মাসকাটা দিঘীর মৃত সিরাজ মন্ডলের ছেলে আলাউদ্দিন মন্ডল আলাল (৫৫)।

ঘটনার বিবরণে প্রকাশ-র‌্যাবের গোয়েন্দা দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজশাহী জেলার চারঘাট থানার ইউসূফপুর থেকে ব্যাটারী চালিত ভ্যানগাড়ীতে করে কেউ অবৈধ মাদকদ্রব্য নিয়ে কাটাখালীর দিকে আসছে। বিষয়টি জানামাত্রই রাজশাহী জেলার চারঘাট থানার ইউসূফপুর পশ্চিমপাড়া গ্রামের টাঙ্গন পাঁকা রাস্তা থেকে তাদের আটক করা হয়। অপর ১ জন পালিয়ে যেতে সক্ষম হয়। আটক আসামিদের দেয়া স্বীকারোক্তিতে জানা যায় পলাতক আসামি চারঘাট থানার গোবিন্দপুরের মো. সজিব ওরফে আকাশ (৩৬)।

আসামীদের বিরুদ্ধে মাদক আইনে রাজশাহী জেলার চারঘাট থানায় মামলা হয়েছে।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়