Monday, January 30, 2023

সংবিধান অনুযায়ী যে নির্বাচন কমিশন গঠন হয়েছে সেই নির্বাচন কমিশনের অধীনেই আগামী নির্বাচন হবে

নিউজ রাজশাহী ডেস্ক নিউজ রাজশাহী ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেছেন, বিএনপি নামক রাজনৈতিক দলটির নেতৃত্ব দেয়ার মত যোগ্যতা নেই। তিনি রোববার (২০ নভেম্বর) বিকেল সাড়ে ৩টায় নওগাঁ নওযোয়ান মাঠে জেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মলনে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপিতে কোন ভাল মানুষ ও যোগ্য নেতা নেই। ১০ ডিসেম্বর দেশ দখলের দিবা স্বপ্ন দেখছে দূর্নীতিবাজ বিএনপি নেতারা। তাদের দৌড় নয়াপল্টন থেকে গোলশান আর প্রেসক্লাবে বসে বকবক করা। দেশে কোন অপশক্তি আবারো আঘাত হানতে চাইলে প্রতিহত করা হবে।

বাহাউদ্দিন নাসিম বলেন, সংবিধান অনুযায়ী যে নির্বাচন কমিশন গঠন হয়েছে সেই নির্বাচন কমিশনের অধীনেই আগামী নির্বাচন হবে। এবং সেই নির্বাচন কালীন সরকার শেখ হাসিনা সরকার। সেই সরকারের অধীনে আওয়ামীলীগ আগামী নির্বাচনে অংশ নিবে।

এসময় সম্মেলনে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক, সাধারন সম্পাদক খাদ‍্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারন সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, সংসদ সদস্য নিজাম উদ্দিন জলিল জন, ছলিম উদ্দিন তরফদার সেলিম, আনোয়ার হোসেন হেলালসহ প্রমুখ।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়