Wednesday, November 30, 2022
Homeরাজশাহীশুদ্ধাচার ও নৈতিকতা বিষয়ে বারিন্দ মেডিকেল কলেজের মতবিনিময়

শুদ্ধাচার ও নৈতিকতা বিষয়ে বারিন্দ মেডিকেল কলেজের মতবিনিময়

নিউজ রাজশাহী ডেস্কঃ সুশান প্রতিষ্ঠার নিমিত্তে শুদ্ধাচার ও নৈতিকতা বিষয়ে বারিন্দ মেডিকেল কলেজে শুদ্ধাচার ও নৈতিকতা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২০ নভেম্বর) সকাল ১১টায় বারিন্দ মেডিকেল কলেজ সভাকক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন (রামেবি) উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন বলেন, শুদ্ধাচারের মাধ্যমে দাপ্তরিক কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা, এপিএ সংক্রন্ত কাজে উদ্ভুদ্ধ করনের নিমিত্তে সততা ও আন্তরিকতা পেশাগত দায়িত্ব পালনে আরও গুরত্বপূর্ণ ভুমিকা রাখবে। আগামী দিনগুলোতে বিশ্ববিদ্যায়ের সকল শিক্ষক, কর্মকতা, কর্মচারীর ক্ষেত্রে শুদ্ধাচার চর্চা যাতে অব্যাহত থাকে সে লক্ষ্যে সবাইকে সচেষ্ট থাকতে হবে।

উপাচার্য আরো বলেন, জাতীয় শুদ্ধাচার কৌশল একটি গুরুত্বপূর্ণ জাতীয় দলিল। এই দলিল বাস্তবায়ন এককভাবে সরকার এবং সরকারি দপ্তরগুলির ওপর নির্ভর করে না। এর সফল বাস্তবায়নে নাগরিকদেরও বিশাল ভূমিকা রয়েছে। তাই জাতীয় শুদ্ধাচার কৌশল সম্পর্কে প্রত্যেক নাগরিকের সুষ্পষ্ট ধারণা থাকা দরকার। সুশাসন প্রতিষ্ঠায় আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামেবির কোষাধ্যক্ষ প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ, অলোচনা সভায় সভাপতিত্ব করেন বারিন্দ মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. দায়েম উদ্দিন।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন রামেবির কলেজ পরিদর্শক অধ্যাপক ডা. মোহাম্মদ মোসাদ্দেক হোসেন, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের একান্ত সচিব (ভারপ্রাপ্ত) মো: ইসমাঈল হোসেন, বারিন্দ মেডিকেল কলেজের শিক্ষককর্মকর্তাসহ রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন ।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়