Monday, January 30, 2023

বাগমারায় নিখোঁজের ৩দিন পর পুকুর থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীর বাগমারায় নিখোঁজের তিন দিন পর পুকুর থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। ওই ব্যক্তির নাম নূর মোহাম্মদ (৪৫)। সে উপজেলার শংকরপৈ গ্রামের বাসিন্দা মতিউল্লার ছেলে। শুক্রবার (২৫ নভেম্বর) সকালে বাড়ির অদূরে একটি পুকুরে নূর মোহাম্মদের লাশ ভাসা অবস্থায় দেখতে পান একই গ্রামের ইরাজ আলী।

পরে তিনি নূর মোহাম্মদ এর বাড়িতে খবর দেয়। সেই সাথে কেউ তাকে হত্যা করে পুকুরের পানিতে ফেলে যেতে পারে এমন সন্দেহে বাগমারা থানা পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউর ইসলাম।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার মেয়ের বাড়িতে যাওয়ার কথা বলে বের হয় নূর মোহাম্মদ। তিন পার হলেও তার কোন খোঁজ পাওয়া যায়নি। বিষয়টি নিয়ে পরিবারের সদস্যের মনে সন্দেহ দেখা দেয়। নিকট আত্মীয়ের বাসায় খোঁজ করলেও তার সন্দান পাননি। তিন দিন পর পুকুর থেকে নিখোঁজ নূর মোহাম্মদ এর লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয় লোকজনের মাধ্যমে আরো জানাগেছে, নূর মোহাম্মদ সারাক্ষণ চোলাই মদ জাতীয় মাদক সেবন করতেন। অতিরিক্ত মাদক সেবনের ফলে সুস্থ ভাবে চলাচল করতে পারতেন না তিনি। হয়তো সে কারনে নেশার ঘোরে পুকুরের পানিতে পড়ে গেছে। সেখানেই মারা যাওয়ার পর লাশ পানিতে ভেসে উঠেছে।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, পানিতে এক ব্যক্তির লাশ ভাসছে এমন একটি খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায়। পরিবারের কোন অভিযোগ না থাকায় নূর মোহাম্মদের লাশ দাফনের অনুমতি প্রদান করা হয়। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়