Tuesday, June 6, 2023

রাজশাহীতে নকল স্বর্ণের মূর্তি বিক্রির মূলহোতা স্ত্রীসহ গ্রেপ্তার

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীর নাটোরে সিংড়ায় নকল স্বর্ণের মূর্তি বিক্রিতে প্রতারক চক্রের অফিজ গ্রুপের প্রধান রফিকুল ইসলাম ওরফে অফিজ (৫০) ও তার স্ত্রী রুপজান বেগম (৪৫)কে গ্রেপ্তার করে র‌্যাব।

রোববার রাতে র‌্যাব-৫ এর একটি দল উপজেলার আয়েশ গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা উপজেলার ডাহিয়া ইউনিয়নের পিপলসন দড়িপাড়া গ্রামের বাসিন্দা।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার রাতে উপজেলার আয়েশ গ্রামের আয়েশ মার্কেট এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি দল।

অভিযানে প্রতরণার মাধ্যমে নকল স্বর্ণের মূর্তি বিক্রির সংঘবদ্ধ প্রতারক চক্র অফিজ গ্রুপের মূলহোতা এজাহার নামীয় পলাতক আসামী ও তার স্ত্রী কে গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তারকৃতদের রাতেই সিংড়া থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাবের কর্মকর্তারা আরও জানান, এর আগে প্রতারনার শিকার লালপুরের তরিকুল ইসলামের অভিযোগের প্রেক্ষিতে ২০ নভেম্বর সিংড়া উপজেলার পিপলসন দড়িপাড়া এলাকা থেকে সংঘবদ্ধ প্রতারক চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়