22.1 C
Rajshahi
Wednesday, November 29, 2023
Advertismentspot_img

বাগমারায় সরিষা ক্ষেত নষ্ট ও দখলের অভিযোগ

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীর বাগমারায় জোরপূর্বক জমিতে লাগানো সরিষা ক্ষেতে চাষ দিয়ে ক্ষতি সাধন ও দখলের অভিযোগ পাওয়া গেছে। এনিয়ে গত ২৭ নভেম্বর বাগমারা থানায় ভূক্তভোগী আব্দুল ওহাব লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগকারী আব্দুল ওহাব উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের আরঙ্গবাদ গ্রামের মৃত আইতুল আলীর ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, একই এলাকার আব্দুল কালাম মন্ডল, নাদের আলী, দুলা, সাগর, আব্দুল কাদেরসহ ২০ জন সংঘবদ্ধ হয়ে আরঙ্গবাদ মোজার ৮০৩ ও ৭৮৫ নং দাগের ১৮ শতাংশ জমি গত ২৭ নভেম্বর সকাল ১০ টার দিকে জোর পূর্বক ভাবে জমিতে রোপনকৃত সরিষা জমিতে চাষ দিয়ে ব্যাপক ক্ষতি সাধন করে। এসময় আব্দুল ওহাব বাড়ীতে না থাকায় তার স্ত্রী রোজিনা তাদের বাধা দিতে গেলে আব্দুল কামাল মন্ডল ও কাউসার তার স্ত্রীকে ধাক্কামেরে মাটিতে ফেলে কাপড় ধরে টানা হেচড়া করে মান সম্মান ক্ষুন্ন করে। এছাড়াও বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করে জমি দখল করে।

এবিষয়ে বাগমারা থানার ওসি রবিউল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি তাহেরপুর পুলিশ ফাঁকিতে তদন্তের জন্য দেওয়া হয়েছে। তদন্ত রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজশাহী বিভাগ

Leave a Reply

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়