-1.7 C
New York
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
spot_img

কন্যা সন্তানের বাবা হলেন সাংবাদিক রাতুল সরকার

নিজস্ব প্রতিবেদক: কন্যা সন্তানের বাবা হলেন সাংবাদিক রাতুল সরকার। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুর ১.৪৮টায় রাজশাহী মহানগরীর মিশন খ্রিষ্ট্রিয়ান হাসপাতালে একটি ফুটফুটে কণ্যা শিশুর জন্ম দেন তার স্ত্রী শোভা সরকার। সন্তান প্রসবের পর মা ও মেয়ে দু’জনই সুস্থ আছেন বলে জানিয়েছেন রাতুল সরকার।

তিনি বগুড়া থেকে প্রকাশিত দৈনিক উত্তর কোন পত্রিকার স্টাফ রিপোর্টার ও রাজশাহী থেকে সাপ্তাহিক বাংলার বিবেক পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।

রাতুল সরকার জানায়, কণ্যা শিশুটি তার দ্বিতীয় সন্তান। এর আগে ২০১৮ সালের ৪মার্চ যশোর আর্দদিন হাসপাতালে তার প্রথম কণ্যা রাফিয়া সরকার রোহা’র জন্ম দেন তাঁর স্ত্রী। বর্তমানে রোহার বয়স ৫ বছর।

স্ত্রী শোভা সরকারের সাথে ২০১১ সালের ১৭ জুন বিবাহ্ হয় রাতুল সরকারের। তার স্ত্রী’র বাবার বাড়ি যশোর শহরে। রাতুল সরকারে শ্বশুর কোরবান আলী। তিনি একজন দুবাই প্রবাসি।

এদিকে নাতনীকে পেয়ে ব্যপক খুশি হয়েছেন রাতুল সরকারের মা নার্গিস মাসুদ সরকার ও বাবা মোঃ মাসুদ রানা সরকার। তারা তাদের নাতনীর সুস্থ্যতা ও উজ্জল ভবিষ্যতের জন্য সকলের কাজে দোয়া চেয়েছেন।

এদিকে, কণ্যা সন্তানের জনক হওয়ায় রাতুল সরকারকে শুভেচ্ছা জানিয়েছেন, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) সভাপতি আব্দুল মুগনী নীরো, সাধারন সম্পাদক মোঃ আবু হেনা মোস্তফা জামান, সিনিয়র সহ-সভাপতি মোঃ মাসুদ রানা রাব্বানী, সহ-সভাপতি, মোঃ আনোয়ার হেসেন, সাংগঠনিক সম্পাদক, আহম্মদ মোস্তফা শিমুল, মঈন উদ্দিন, সারোয়ার জাহান বিপ্লব, এহেসান হাবিব তারা, রাজিব, মাসুদ আলী পুলক, মোঃ বাবুল, মোঃ মামুনুর রহমান কাঁচু, মোঃ পল্লব, মোঃ সুমন, মোঃ আনোয়ার হোসেন, মোঃ মোমিন, মিজানুর রহমান টনি, মোঃ মোজাম্মেল হক রনি, মোঃ মনিরুল ইসলাম মনি, ইব্রাহিম হোসেন সম্রাট, শেখ মোঃ রুমেল, মোঃ কামাল হোসেন, মোঃ আল মারুফুল ইসলাম, মোঃ পারভেজ, মোঃ আলাউদ্দিন, আশরাফুল ইসলাম রাহিদ, পলাশ, হাসান জামান রোমেল প্রমুখ।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading