22.3 C
New York
মঙ্গলবার, মে ২১, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

পদার্থ ও রসায়ন উভয় বিষয়ে একশতে ১০০ নম্বর পেয়েছে প্রিয়ন্তী

মিনহাজুল হক বাপ্পী, লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ

চলতি বছর এসএসসি ও সমমান পরীক্ষায় অংশ নিয়ে দুই বিষয়ে ১০০ নম্বরের মধ্যে ১০০ নম্বর পেয়ে গোল্ডেন এ প্লাস পেয়েছে সাইমিম তানজি প্রিয়ন্তী। সে ভবিষ্যৎতে চিকিৎসক হয়ে সাধারণ মানুষের সেবা করার স্বপ্ন দেখছে।

সোমবার (২৮ নভেম্বর) এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফলে এমন কৃতিত্ব অর্জন করেছে সাইমিম তানজি প্রিয়ন্তী। মেধাবী ছাত্রী প্রিয়ন্তী লালমনিরহাট সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এবার বিজ্ঞান বিভাগ থেকে পরীক্ষায় অংশ নিয়ে এমন ফলাফল অর্জন করেছে। সে পদার্থ ও রসায়ন বিজ্ঞান ছাড়াও গণিত বিষয়ে ৯৯ নম্বরসহ সকল বিষয়েই এ প্লাস পেয়েছেন।

প্রিয়ন্তী সাংবাদিকদের জানান, তিনি ভবিষ্যতে ডাক্তার হয়ে মানুষের সেবা করতে চান। সে লালমনিরহাট পৌরসভার ৫নং ওয়ার্ডের আর্দশ পাড়া এলাকার সাইফুল ইসলাম লিটন ও স্থানীয় মজিয়া সোবহান ইসলামিয়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ তহমিনা বেগমের বড় মেয়ে।মেয়ের এমন ফলাফলে বাবা ও মা খুবই খুশি।

আগামীতে সে সৈয়দপুর বিজ্ঞান কলেজে পড়াশুনা চালিয়ে ভাল ফলাফল করে মেডিকেল কলেজে পড়তে ইচ্ছুক প্রিয়ন্তী। এর আগে ২০১৬ সালের পিএসসি এবং ২০২০ সালের জেএসসি পরীক্ষায় ট্যালেন্ট পুলে বৃত্তিসহ জিপিএ ৫ পেয়েছে।

এছাড়া সে লালমনিরহাট জেলা ও লালমনিরহাট সদর উপজেলা পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরিতে অনেক পুরস্কারও পেয়েছে।

প্রিয়ন্তী এই সাফল্যে তার শিক্ষক, বাবা, মাসহ সকল শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। সে ভবিষ্যতে ডাক্তার হয়ে চিকিৎসা সেবা দিয়ে অবহেলিত মানুষের পাশে থাকতে চায়।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading