Tuesday, February 7, 2023

মোহনপুরে প্রেমিকাকে সঙ্গে নিয়ে যুবকের হেরোইন সেবন

ব্যুরো প্রধান, রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলা পরিষদ চত্বরে প্রেমিকাকে সঙ্গে নিয়ে এক যুবকের হেরোইন সেবনের ঘটনা ঘটেছে। এসময় হাতেনাতে ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে মোহনপুর উপজেলা নির্বাচন অফিসের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদণ্ড এবং ২০০ টাকা অর্থদণ্ড দেওয়া হয় ।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম বাদশা ঘটনার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার যুবকের নাম রনি (২০)। তিনি মোহনপুর উপজেলার বাকশিমইল এলাকার আব্দুল হান্নানের ছেলে। এছাড়া মোহনপুর উপজেলার বাকশিমইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নানের ভাতিজা রনি।

জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদ চত্বরে প্রেমিকার সঙ্গে বসে আড্ডা দিচ্ছিলেন রনি। এক পর্যায়ে হেরোইন সেবন করতে শুরু করেন তিনি। স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হেরোইন সেবনরত অবস্থায় তাকে গ্রেপ্তার করে। এসময় হেরোইন সেবনের সরঞ্জামাদিও উদ্ধার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে রনির প্রেমিকা দৌড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ বিষয়ে ওসি সেলিম বাদশা বলেন, রনিকে হেরোইন সেবনের সময় হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদণ্ড এবং ২০০ টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

মোহনপুর থানার এসিল্যান্ড ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। পরে তাকে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়