Sunday, February 5, 2023

বিএনপির সাবেক এমপি নাদিম মোস্তফার জামিন

নিউজ রাজশাহী ডেস্কঃ বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক রাজশাহী জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নাদিম মোস্তফার জামিন মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বিকেলে রাজশাহীর জেলা ও দায়রা জাজ আদালতের বিচারক আব্দুল হালিম তার জামিন আবেদন মঞ্জুর করেন।

রাজশাহী জেলা পুলিশের আদালত পরিদর্শক পরিমল চক্রবর্তী জানান, দুপুরে নাদিম মোস্তফা আদালতে জামিনের আবেদন জানান। আদালত জামিন মঞ্জুর করেছেন। বর্তমানে আদালতের নির্দেশে তাকে জেল খানায় পাঠানো হয়েছে। তারা প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।

এর আগে, ২৩ নভেম্বর দুপুরে নগরীর পাঠানপাড়ার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার হন এ বিএনপি নেতা। রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

খোঁজ নিয়ে জানা যায়, ২০১৫ সালের ৫ জানুয়ারি আলোচিত পুঠিয়ার বানেশ্বরের মজির উদ্দীন হত্যা মামলায় ১১ জানুয়ারি নাদিম মোস্তফার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। পরে তিনি গত মার্চ মাসে উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের আগাম জামিন পান। তবে উচ্চ আদালত নাদিম মোস্তফাকে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিলেও তিনি হাজির হননি।

সাড়ে সাত বছর আগের হত্যা মামলায় নাদিম মোস্তফাকে গ্রেপ্তার দেখানো হলেও বিএনপি নেতারা দাবি করছিলেন, ৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে নেতাকর্মীদের গ্রেফতার অভিযানে নেমেছে পুলিশ।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়