Sunday, February 5, 2023

রাবিতে এক ব্যক্তিকে গুলি করে হত্যার হুমকি দিলো রাবি কর্মচারী

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রা:বি) মোঃ মোস্তাক আহমেদ (৪৮), নামের এক ব্যক্তিকে মারপিটের পর গুলি করে হত্যার হুমকি দিয়েছে মোঃ মোশারফ হোসেন (৩৫) নামের এক রাবি কর্মচারী।

এ ঘটনায় ওই কর্মচারীর বিরুদ্ধে ভুক্তভোগী মোস্তাক আহমেদ বাদী হয়ে মতিহার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগী মোঃ মোস্তাক আহমেদ মহানগরীর মতিহার থানার বাজে কাজলা এলাকার মোঃ মোতালেব মন্ডলের ছেলে।
অপরদিকে হুমকি দাতা রাবি কর্মচারী মোঃ মোশারফ হোসেন একই থানার পশ্চিম বুধপাড়া এলাকার মৃত ফজল শেখের ছেলে। তবে তিনি বর্তমানে মেহেরচন্ডী এলাকায় জনৈক শহিদুলের বাড়ীর ভাড়াটিয়া।

ভুক্তভোগী মোস্তাক আহমেদ জানায়, রাবি কর্মচারী মোশারফ হোসেন আমার এলাকার এক ব্যক্তির কাছে তার বব্যবহৃত একটি মোটরসাইকেল বিক্রির চেষ্টা করছিলেন। শেষ পর্যন্ত মোটরসাইকেলটি বিক্রি করতে ব্যর্থ হয় সে। এতে মোস্তাকের উপর ক্ষুদ্ধ হয়। তার ধারণা মোস্তাকের কারনে তার মোটরসাইকেলটি বিক্রি হয়নি।

গত (১ নভেম্বর) সকালে মোস্তাক ব্যক্তিগত কাজে রাবিতে যায়। এদিনে বেলা সাড়ে ১১টায় রাবি কর্মচারী মোশারফ হোসেন তাকে দেখতে পেয়ে প্রশাসক ভবন-১ এর পূর্ব পার্শ্বে দক্ষিণ কর্ণারে ডাক দেয়। মোস্তাক তার কাছে গেলে সে অকথ্য ভাষায় গালি গালাজ করে এবং বলে তোর কারনে আমার মোটরসাইকেল বিক্রি হলো না। তোকে গুলি করে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দেয় রাবি কর্মচারী মোশারফ হোসেন। পরে ভুক্তভোগী মোস্তাক বাদি হয়ে মতিহার থানার একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যপারে রবিবার (৪ ডিসেম্বর) রাত ৯টায় মুঠো ফোনে জানতে চাইলে মতিহার থানার এসআই আলী হাসান জানান, অভিযোগ পেয়েছি। বিবাদীকে ফোন দিয়েছিলাম রিসিভ করেননি। তবে তাকে থানায় ডেকে পাঠাবো। ঘটনার বিষয়ে তার মুখে শুনবো। পরে উর্দ্ধতন কর্মপক্ষের সাথে আলাপ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়