Sunday, February 5, 2023

র‌্যাব-৫ এর জালে বিপুল পরিমাণ গাঁজাসহ আটক ২

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহী নগরীতে ৪৯.৫ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

সোমবার (১২ ডিসেম্বর) রাত সাড়ে ৩টায় মহানগরীর বোয়ালিয়া থানাধীন শিরোইল বাসস্ট্যান্ড এলাকা হতে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারীরা হলো- কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানাধীন দুলালপুর গ্রামের মৃতঃ সৈয়দ আলীর ছেলে মোঃ সোহেল রানা (৩২) ও মৃতঃ আব্দুল কুদ্দুসের ছেলে মোঃ মনির (৩৯)।অভিযান পরিচালনা করেন র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল।

র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারা যায়, বোয়ালিয়া থানাধীন শিরোইল বাসষ্টান্ডস্থ জনৈক মোঃ জাহাঙ্গীর আলম (৪৫), এর ফলের দোকানের সামনে মহাসড়কের উপর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্যসহ বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ৩টায় সেখানে পৌঁছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল হতে ৩জন ব্যক্তি কৌশলে ২টি বড় কাগজের কাটুন ঘটনাস্থলে রেখে পালানোর চেষ্টাকালে ২জন ব্যক্তিকে ঘটনাস্থলেই তাদের সঙ্গে থাকা হাক্কানী হ্যান্ড টাওয়াল লেখা সম্বলিত খাকি রংয়ের বড় ২টি কাগজের কাটুনসহ আটক করে এবং অপর ১জন ব্যক্তি কৌশলে পালিয়ে যায়।

র‌্যাব আরও জানায়, আসামীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সু-দুর কুমিল্লা জেলার ভারতীয় সীমান্ত এলাকা হতে সংগ্রহ করে বাস ও ট্রেন যোগে অভিনব কায়দায় নিয়ে এসে রাজশাহী মহানগরীর বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছিল এবং ইতিপূর্বে আরো কয়েকবার গাঁজার চালান নিয়ে এসেছিল বলে জানায়।

আসামীদের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়