Monday, January 30, 2023

চারঘাটে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

নিউজ রাজশাহী ডেস্কঃ সারাদেশের ন্যায় যথাযথ মর্যাদায় উৎসবমুখর পরিবেশে মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা পর্যায়ে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

কর্মসূচী মধ্যে ছিল সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনী, চারঘাট কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ, পতাকা উত্তোলন, বীরমুক্তিযুদ্ধা পরিবারের মধ্যে সংবর্ধনা প্রদান ও সর্বস্তরের জনসাধারনসহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, স্কুলের ছাত্র-ছাত্রী অংশ গ্রহনে বিজয় র‌্যালীটি পরিষদ চত্তর থেকে চারঘাট বাজার হয়ে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয়ে প্রাঙ্গনে শেষ হয়। পরে বেলুন ও পায়রা উড়িয়ে কর্মসূচীর উদ্ধোধন করা হয় এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহনে ডিসপ্লে, শারীরিক কসরত প্রদর্শনী হয়।

উপজেলা প্রশসানের আয়োজনে শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেনোর সভাপতিত্বে আলোচনা, পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।

মহান বিজয় দিবস অনুষ্ঠান শেষে বিকেলে সংগীত, কুইজ, নৃত্য, আবুতি, চিত্রাংকন ও ৭ মাচের ভাষণ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন প্রদান করা হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেয়র একরামুল হক, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ আশিকুর রহমান, বারিন্দ মেডিকেল সাবকে অধ্যক্ষ ডাঃ রফিকুল আলম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ওয়ালি উল্লাহ মোল্লাহ, জনস্বাস্থ্য প্রকৗশল গোলাম মোস্তফা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস এম শামীম আহম্মেদ ও চারঘাট মডেল থানার ওসি মাহবুবুল আলমসহ সরকারী কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকবৃন্দ। সন্ধ্যায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়