10.3 C
New York
বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

পবায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পবায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার ৫১ বছর পূর্তি ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

এদিন প্রত্যূষে উপজেলা প্রশাসনের ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির কার্যক্রম শুরু হয়। এছাড়াও এদিন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সকাল সাড়ে ৭ টায় উপজেলা পরিষদ চত্বরে শহীদ মিনারে উপজেলা প্রশাসন ও বিভিন্ন পর্যায়ের দপ্তরের প্রধানগণ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করেন। শহীদ স্মৃতি স্তম্ভে পুষ্পস্তবকসহ সকাল ৯ টায় নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে কুচকাওয়াজ অনুষ্ঠানে সংসদ সদস্য রাজশাহী-৩ (পবা মোহনপুর) আয়েন উদ্দিন প্রধান অতিথি থেকে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন, ফেস্টুন, পায়রা উড়িয়ে এবং বর্ণাঢ্য অভিবাদন গ্রহণ করেন। এছাড়াও সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমা’র সভাপতিত্বে এসব অনুষ্ঠানে অতিথি ছিলেন নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম ও ওয়াজেদ আলী খাঁন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) অভিজিত সরকার, উপজেলা কৃষি অফিসার শামসুন নাহার ভূঁইয়া, নওহাটা থানা অফিসার ইনচার্জ ফরিদ হোসেন, এয়ারপোর্ট থানা অফিসার ইনচার্জ মশিউর রহমান।

উপজেলা বিআরডিবি কর্মকর্তা শামসুন্নাহার এর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মুকবুল হোসেন, উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, সমাজসেবা অফিসার ইমাম হাসান শামীম, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার আসাদুজ্জামান, উপজেলা সমবায় অফিসার সুলতানুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন অফিসার এমএমএন জহুরুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিমুল বিল্লাহ সুলতানা, বিএমডিএ কর্মকর্তা এএসএম দেলোয়ার হোসেনসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading