Sunday, February 5, 2023

রাজশাহী জেলা আ.লীগের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপিত

সারোয়ার জাহান বিপ্লবঃ “রাজশাহী জেলা আওয়ামী লীগের উদ্যোগে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযথ ভাবগাম্ভীর্যের সাথে উদযাপিত হলো”

মহান বিজয় দিবসে সকালে সূর্যোদয়অন্তে রাজশাহী জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ১০.০০টায় রাজশাহী জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে বিজয়র‌্যালী সহ উপস্থিত সকল নেতৃবৃন্দ সহযোগে রাজশাহী কলেজ অভিমুখে পদব্রজে রওনা দিয়ে রাজশাহী কলেজের শহীদ মিনারের শহীদ বেদীমূলে মহান মুক্তিযুদ্ধের সকল বীর শহীদ, বীর মুক্তিযোদ্ধা সহ মহান মুক্তিযুদ্ধে সম্ভ্রম হারানো মা-বোনদের স্মৃতির প্রতি পুষ্পার্ঘ্য অর্পণ সহ শ্রদ্ধার্ঘ্য নিবেদন করা হয়।

এরপর জেলা পর্যায়ের আওয়ামী লীগের সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠন সমূহের পক্ষ থেকে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে শহীদ বেদীতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করা হয়।

অতঃপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আবক্ষ প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন সহ জাতির পিতার আবক্ষ প্রতিকৃতির পাদদেশে সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে বিজয় আনন্দে মহান বিজয় দিবসের ঐতিহাসিক ও আদর্শিক প্রতিপাদ্য উল্লেখপূর্বক মূল্যবান বক্তৃতা রাখেন জেলা আওয়ামী লীগের মান্যবর সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য জননেতা আলহাজ্ব জনাব মোঃ আব্দুল ওয়াদুদ দারা।

রাজশাহী জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মহান বিজয় দিবসের উপরোক্ত মহতী কর্মসূচি সমূহে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ জেলা পর্যায়ের আওয়ামী লীগের সকল সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দ এবং জেলাধীন সকল সাংগঠনিক স্তরের আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং আওয়ামী লীগের সকল সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মী এবং দলীয় সমর্থকবৃন্দ সহযোগে উপস্থিত থেকে যথাযথ ভাবগাম্ভীর্যের সাথে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন করা হয়।

মহান বিজয় দিবসের সার্বিক মহতী কর্মসূচিসমূহে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার-এঁর অসুস্থতাজনিত কারনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আমানুল হাসান দুদু এবং সার্বিক তত্বাবধান সহ পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা।

বার্তা প্রেরণে,
প্রদ্যুৎ কুমার সরকার
দপ্তর সম্পাদক
রাজশাহী জেলা আওয়ামী লী

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়