Sunday, September 24, 2023

আ.লীগের ২২তম জাতীয় সম্মেলন উপলক্ষে রাজশাহীতে বর্ধিত সভা অনুষ্ঠিত

নিউজ রাজশাহী ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১৭ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল এঁর সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

সভায় বক্তারা আগামী ২৪ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের বিভিন্ন সিদ্ধান্ত উপস্থিত সকলকে অবগত করেন এবং শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবসের সকল কর্মসূচী সমূহ সফল হওয়ার জন্য সকল নেতৃবৃন্দ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এছাড়াও বিএনপি-জামায়াত বর্তমান সরকারের বিরুদ্ধে যে ষড়যন্ত্র ও অপপ্রচার শুরু করেছে, সে সকল ষড়যন্ত্র ও অপপ্রচার থেকে সজাগ থাকার আহ্বান জানান। তাদের ষড়যন্ত্রের বিরুদ্ধে সকল নেতাকর্মীবৃন্দের সদা প্রস্তুত থাকার আহ্বান জানান। যে কোন সময় তাৎক্ষনিক রাজনৈতিক কর্মসূচীতে স্বেচ্ছায় ও স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহন করে রাজপথেই তাদের সমুচিত জবাব প্রদান করার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, রেজাউল ইসলাম বাবুল, ডাঃ তবিবুর রহমান শেখ, যুগ্ম সম্পাদক আহ্‌সানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, দপ্তর সম্পাদক মাহাবুব-উল-আলম বুলবুল, প্রচার সম্পাদক দিলীপ কুমার ঘোষ, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মুসাব্বিরুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, মহিলা বিষয়ক সম্পাদিকা ইয়াসমিন রেজা ফেন্সি, যুব ও ক্রীড়া সম্পাদক মকিদুজ্জামান জুরাত, শিল্প ও বানিজ্য সম্পাদক ওমর শরীফ রাজিব, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, সাংস্কৃতিক সম্পাদক কামারউল্লাহ সরকার কামাল, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, সদস্য জাহির উদ্দিন তেতু, মোশফিকুর রহমান হাসনাত, হাবিবুর রহমান বাবু, শাহাব উদ্দিন, এ্যাড. শামসুন্নাহার মুক্তি, বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুল মান্নান, সৈয়দ হাফিজুর রহমান বাবু, সৈয়দ মন্তাজ আহমেদ, মজিবুর রহমান, ইসমাইল হোসেন, বাদশা শেখ, জয়নাল আবেদীন চাঁদ, মাসুদ আহমদ, কে এম জুয়েল জামান, আশীষ তরু দে সরকার অর্পণ, মতিহার থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলাউদ্দিন, মহানগর কৃষক লীগ সভাপতি রহমত উল্লাহ সেলিম, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জেডু সরকার, মহানগর মহিলা আওয়ামী লীগ সভাপতি সালাম রেজা, সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা মিতু, মহানগর তাঁতী লীগ সভাপতি আনিসুর রহমান আনার, সাধারণ সম্পাদক মোকসেদ-উল-আলম সুমন প্রমুখ।

রাজশাহী বিভাগ

Leave a Reply

সর্বশেষ খবর

সর্বাধিক জনপ্রিয়