Sunday, February 5, 2023

কাটাখালিতে উৎসবমুখর পরিবেশে মহান বিজয় দিবস উদযাপিত

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীর কাটাখালিতে উৎসবমুখর পরিবেশে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। শনিবার ১৭ই ডিসেম্বর বিকেল থেকে রাত্রি পর্যন্ত নানা আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস-২০২২ উপলক্ষে কাটাখালির শ্যামপুর উচ্চ বিদ্যালয় কর্তৃক আয়োজিত অভিভাবক সমাবেশ ও মাসকাটাদিঘী পূর্ব পাড়া তরুণ সংঘ কর্তৃক আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পবা-মোহনপুরের সংসদ সদস্য জননেতা জনাব মোঃ আয়েন উদ্দিন এমপি।

এমপি আয়েন বলেন, ১৯৭১ সালে দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধের পরে লাখো শহীদের আত্মত্যাগের বিনিময়ে এবং লাখো মা, বোনদের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত আমাদের এই স্বাধীন বাংলাদেশ। স্বাধীন বাংলার মহানস্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার স্বপ্নের বাংলাদেশ। আমরা বাঙালীরা পৃথিবীর যে প্রান্তেই থাকিনা কেন এই দিবসটি অত্যান্ত আনন্দের সাথে পালন করব সকলেই।

এমপি আরো বলেন, ১৯৭১ সালে এই দিনে পাকিস্তানি হানাদার বাহিনীর কাছ থেকে ছিনিয়ে এনেছিলাম আমাদের এই স্বাধীন সোনার স্বপ্নের বাংলাদেশ। আমরা পেয়েছি স্বাধীন সার্বভৌম একটি বাংলাদেশ। আমরা পেয়েছি একটি লাল সবুজের পতাকা। আজকের এই সুন্দর দিনে বাংলার প্রতিটি প্রান্তের বাঙালীদের জানায় মহান বিজয় দিবসের অনেক অনেক শুভেচ্ছা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাটাখালি পৌর আওয়ামী লীগের সভাপতি জনাব মোঃ আবু শামা। সঞ্চালনায় ছিলেন কাটাখালি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিপন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওহাটা পৌরসভার মেয়র ও পবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা জনাব মোঃ হাফিজুর রহমান হাফিজ।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, জনাব মোঃ রোকনুজ্জামান মানিক, জনাব মোঃ আবু হেনা মোস্তফা কামাল, জনাব মোঃ কফিল উদ্দিন, জনাব মোঃ শফিউল আলম বাবু, জনাব মোঃ ইনসার আলী, জনাব মোঃ আব্দুল মতিন, জনাব মোঃ মাহফুজর রহমান শাহিন, জনাব মোঃ ফজলুল হক সহ আওয়ামী ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন, পবা উপজেলা আওয়ামী ছাত্রলীগের সভাপতি জনাব মোঃ ফরিদুল ইসলাম রাজু

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়