Tuesday, February 7, 2023

বাগমারায় মহান বিজয় দিবস উদযাপিত

আপেলমাহমুদ রাঙ্গা, বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারার হাটগাঙ্গোপাড়ায় যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে শনিবার হাটগাঙ্গোপাড়া উচ্চবিদ্যালয় মাঠে বিভিন্ন খেলাধুলা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজশাহী জর্জ কোর্টের সাবেক ( পিপি) বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট ইব্রাহিম হোসেন জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মহান বিজয় দিবসের সকল কার্যক্রম আরম্ভ করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আফজাল হোসেন ও সঙ্গী ফোর্স। আউচপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সরদার জান মোহাম্মদ ও সাধারণ সম্পাদক মশিউর রহমান। শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম প্রাং। সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম। হাটগাঙ্গোপাড়া বিএম কলেজের অধ্যক্ষ আশরাফুল ইসলাম, প্রভাষক বাবুল হোসেন , হাটগাঙ্গোপাড়া কারিগরি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান আসাদ, আঃ হালিম বাবুল হোসেন।

বাড়ীগ্রাম দাখিল মাদ্রাসার সুপারেন্টেন মোঃ আজহারুল ইসলাম, হাটগাঙ্গোপাড়া বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম, ফজলুল হক, হাটগাঙ্গোপাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ এস এম মাহবুবুর রহমান, হাটগাঙ্গোপাড়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম, আইডিয়াল অফ বাংলাদেশ স্কুলের প্রধান শিক্ষক মুর্তজা সানরাইজ কেজি স্কুলের প্রধান শিক্ষক মোঃ জাফর আলী।

উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, মচমইল উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আহসান হাবীব। সাইপাড়া উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ রিয়াজ উদ্দিন শহিদুল ইসলাম
সহ আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জাতীয় পতাকা উত্তোলন শেষে হাটগাঙ্গোপাড়া বাজারের বিভিন্ন রাস্তায় র‍্যালী পরিদর্শন করে হাটগাঙ্গোপাড়া উচ্চবিদ্যালয় মাঠে এসে লাঠি খেলা ও বিভিন্ন খেলা ধুলা সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা শেষে মহান বিজয় দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়