Sunday, February 5, 2023

রাজশাহীতে বিশাল আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালন করলেন, ব্যবসায়ী শামীম

নিজস্ব প্রতিবেদকঃ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে রাজশাহী মহানগরীতে সাড়ে ৪হাজার হতদরিদ্র ও শিতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ, ১০ হাজার মানুষকে গরু জবাই করে খাওয়ার ব্যবস্থা, পুরস্কার বিতরণ ও ওয়াজ মাহফিলের আয়োজন করেছেন সাধারন ব্যবসায়ী মোঃ শামীম রায়হান। শনিবার ১৭ই ডিসেম্বর দুপুরে মহানগরীর শাহমখদুম থানার বড়-বনগ্রাম (মাস্টার পাড়া) গ্রামের একটি আম বাগানে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মোঃ শামীম রায়হান মহানগরীর (রাসিক ১৭নং ওয়ার্ড) বড়-বনগ্রাম (মাস্টার পাড়া) গ্রামের মৃত: একরাম মন্ডলের ছেলে।
ব্যবসায়ী মোঃ শামীম রায়হান জানান, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে শুক্রবার বড়-বনগ্রাম এলাকার ছোট-বড় ছেলে মেয়েদের বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হয়েছিল।

শনিবার (১৭ ডিসেম্বর) বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ অনুষ্ঠান সহ কয়েকটি কর্মসূচি গ্রহণ করেছেন বলে জানান তিনি। আয়োজনের মধ্যে রয়েছে, দুপুর ২টায় ১০ হাজার গ্রামবাসীকে বিরিয়ানী খাওয়ানো। খাওয়া শেষে সাড়ে ৪হাজার হতদরিদ্র ও শিতার্ত মানুষের হাতে একটি করে কম্বল বিতরণ। বিকাল ৪টায় ক্রিড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ।

এছাড়াও রাত ৯টা থেকে শুরু হবে ওয়াজ মাহফিল চলবে রাত ১টা পর্যন্ত। ওয়াজ মাহফিল শেষে বীর শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্ত হবে বলে।

তিনি আরও বলেন, আমি কোন দলীয় ব্যক্তি না। আমার দীর্ঘ দিনের শখ ছিলো আমার বড়বনগ্রামের বাসিন্দাদের (১৭ নং ওয়ার্ড) সাথে নিয়ে একটি বড় ধরনের অনুষ্ঠানের আয়োজন করার। সেটাই করেছি। সবাইকে খুশি দেখে আমার খুব ভাল লাগছে। আমি অত্যান্ত আনন্দিত। শাহমখদুম থানা পুলিশের সার্বিক সহযোগীতায় অনুষ্ঠানটি সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে। এই সহযোগীতা প্রদান করায় আরএমপি পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়