24.6 C
New York
শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে নকল প্রসাধনী উদ্ধার-সহ মালিক গ্রেপ্তার

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীর পুঠিয়ায় একটি নকল প্রসাধনী কারখানায় অভিযান চালিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। অভিযানে বিপুল পরিমাণ নকল প্রসাধনী তৈরির উপকরণসহ কারখানার মালিককে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুঠিয়ার বালিয়াঘাটি গ্রামের এক বসত বাড়িতে গড়ে ওঠা কারখানায় এ অভিযান চালানো হয়।

সোমবার (২৬ ডিসেম্বর) সকালে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেপ্তার কারখানা মালিকের নাম মমিনুল ইসলাম (২৮)। তিনি দুর্গাপুর উপজেলার জয়কৃষ্ণপুর গ্রামের নহির উদ্দিনের ছেলে।

এ বিষয়ে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে ওই কারখানায় অভিযান চালানো হয়। অভিযানে কারখানাটিতে লতা হারবালসহ বিভিন্ন কোম্পানির নাম ব্যবহার করে নকল প্রসাধনী তৈরির প্রমাণ মেলে।

এসময় প্রসাধনী সামগ্রী তৈরির মেশিন, বিভিন্ন ধরনের রাসায়নিক, বিপুল পরিমাণ ভেজাল ক্রিম, বিভিন্ন কোম্পানির নকল খালি মোড়ক, খালি কাগজের প্যাকেট ও ক্রিম তৈরিতে ব্যবহৃত ক্ষতিকারক উপকরণ জব্দ করা হয়। এছাড়াও কারখানার মালিককে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জানায়, তারা দীর্ঘদিন ধরেই নকল প্রসাধনী সামগ্রী প্রস্তুত করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছিলেন। নকল প্রসাধনী সামগ্রী সরবরাহ করে তিনি ক্রেতাদের প্রতারিত করতেন।

এ ঘটনায় পুঠিয়া থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশ কর্মকর্তা।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading