Monday, January 30, 2023

রাজশাহীতে সংবাদ সংগ্রহ করতে গিয়ে নারীসহ তিন সাংবাদিক লাঞ্চিত

স্টাফ রিপোর্টারঃ রাজশাহী মহানগরীতে সংবাদ সংগ্রহ করতে গিয়ে নারীসহ তিন সাংবাদিককে লাঞ্চিত করার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় সোমবার বিকালে সাংবাদিক মোঃ পারভেজ ইসলাম বাদী হয়ে ৩জনের বিরুদ্ধে মহানগরীর রাজপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

তিনি বগুড়া থেকে প্রকাশিত দৈনিক উত্তর কোণ পত্রিকায় ফটো সাংবাদিক হিসেবে কর্মরত।

অভিযুক্তরা হলেন, সাইদুর, আতিকুর, হাবিবুর রহমান বুল। অভিযুক্তরা সকলেই রাজপাড়া থানাধিন তেরখাদিয়া পশ্চিম পাড়া এলাকার বাসিন্দা।

সাংবাদিক পারভেজ জানায়, তেরখাদিয়া পশ্চিম পাড়া এলাকায় এক নারী তারা নির্যাতণের বিরুদ্ধে তার স্বামীর বাড়ির সামনে অবস্থান কর্মসূচী পালন করছিলেন। এমন তথ্যের ভিত্তিতে নারী সাংবাদিক রুকাইয়া ও মোমিনকে সাথে নিয়ে সংবাদ সংগ্রহ করতে ঘটনাস্থলে যান পারভেজ। এ সময় তারা অবস্থানরত গৃহবধূর ছবি ক্যামেরা বন্দি করেন এবং তার বক্তব্য নোট করতে থাকেন।

এরই একপর্যায়ে গৃহবধূ বিনতীর স্বামীর বাড়ির লোকজন এসে সাংবাদিকদের অকাথ্য ভাষায় গালিগালাজ করেন এবং মারমুখি আচারন করেন। একপর্যায়ে ফটো সাংবাদিক পারভেজের হাত থেকে ক্যামেরা কেড়ে নেয় অভিযুক্তরা। প্রাণ বাঁচাতে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। এরপর প্রথমে তারা রাসিক (১৪নং ওয়ার্ড) কাউন্সিলর মোঃ আনার এর কার্যালয়ে যান। সেখানে তাকে না পেয়ে রাজপাড়া থানায় গিয়ে একটি অভিযোগ দায়ের করেন।

রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম সিদ্দিকুর রহমান জানান, সাংবাদিকদের লাঞ্ছিত ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়