9.2 C
New York
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

আদমদীঘিতে ভিক্ষুকের নাতনীকে ধর্ষণের অভিযোগ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে পিতামাতাহিন এক ভিক্ষুকের স্বামী পরিত্যক্তা নাতনী ধর্ষণের শিকার হয়েছে। গতকাল সোমবার (৯ জানুয়ারি) সকাল সাড়ে ৯ টায় আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম ইউপির বশিকোড়া শাহপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।
আদমদীঘির বশিকোড়া শাহাপাড়ার পিতামাতাহিন স্বামী পরিত্যক্তা ওই নারী তার ভিক্ষুক নানীর বাড়িতে থাকে। নানী ও মামার অভাবে সংসারে কোন রকমে খাবার খেয়ে পরের জায়গায় দিনাতিপাত করে। সকালে ওই নারীর নানী ভিক্ষার কাজে ও মামা শ্রমিকের কাজে বের হয়ে রাতে ফিরেন। এদিকে একই গ্রামের রাহুল বাবু নামের এক মাদরাসা ছাত্র উক্ত নারীকে বাড়িতে এক পেয়ে উত্যক্ত ও কু-প্রস্তাব দিত। গতকাল সোমবার সকালে তার নানী ভিক্ষা ও মামা শ্রমিকের কাজে বাড়ি থেকে বের হয়ে যায়। বেলা সাড়ে ৯টায় এ সুযোগে রাহুল বাবু নামের এক মাদরাসা ছাত্র স্বামী পরিত্যক্তা নারীর ঘরে ঢুকে তার মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় গ্রামের রানা, বাদলসহ অনেকই উক্ত ঘরে আপত্তিকর অবস্থায় মাদরাসা ছাত্রকে হাতেনাতে ধরে ফেলে। এসময় ধর্ষণকারি মাদরাসা ছাত্র তার পায়ের সেন্ডেল ঘরে ফেলে কৌশলে পালায়। আদমদীঘি থানার ওসি রেজাউল করিম বলেন, ভিকটিম থানা হেফাজতে রয়েছে। মামলা দায়েরের প্রস্ততি চলছে।
#
ছবি সহ
আদমদীঘিতে ধান মাড়াই মেশিন ও খড়ের পালায় অগ্নিকান্ড, ৪ লাখ টাকার ক্ষতি
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে ভয়াবহ অগ্নিকান্ডে সরকারি ভর্তুকি পাওয়া ধান মাড়াই মেশিন ও খড়ের পালা পুড়ে প্রায় চার লাখ টাকা ক্ষতি হয়েছে। গত রোববার (৮ জানুয়ারী) দিবাগত রাত ৩টায় আদমদীঘির ডহরপুর গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। রাতেই স্থানীয় গ্রামবাসি ও আদমদীঘির ফায়ার সার্ভিস একটি ইউনিট আগুন নিয়ন্ত্রনে আনেন। এ ঘটনায় উপজেলা কৃষি অফিস ও থানায় অবহিত করা হয়েছে।
আদমদীঘির ডহরপুর গ্রামের কৃষক আব্দুল হান্নান জানন, গত ৫ নভেম্বর সরকারি ভতুর্কিতে পাওয়া একটি ধার মাড়াই মেশিন উত্তোলন করে সে বিভিন্ন মাঠে ধান মাড়াই কাজ করে। প্রতি দিনের মতো গত রোববার সন্ধ্যার পর কাজ শেষে তার বাড়ির খুলিয়ানে ওই মেশিন রেখে বাড়িতে ঘমিয়ে ছিল। রাত ৩টায় ঘুম থেকে জাগা পেয়ে দেখেন কে কা কারা তার ধান মাড়াই মেশিন ও দুইটি খড়ের পালায় অগ্নিসংযোগ করেছে। এরপর গ্রামবাসির সহযোগিতায় আগুন নেভানোর চেষ্টা করার পর রাত ৪টায় আদমদীঘি ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রন আনলেও অগ্নিকান্ডে ধার মাড়াই মেশিনের স্টিয়ারিং, ইঞ্জিনসহ নানা যন্ত্রাং ও ২টি খড়ের পালা পুড়ে প্রায় ৪ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে।
#
এরশাদ আলী
আদমদীঘি প্রতিনিধি বগুড়া
মোবাইল: ০১৭১২-২৯৬২৬৯
তারিখ : ০৯-০১-২০২৩

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading