8.9 C
New York
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
spot_img

অগ্নিসন্ত্রাসের জন্য বিএনপিকে মাফ চাইতে হবে: পরশ

নিউজ রাজশাহী ডেস্কঃ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, অগ্নিসন্ত্রাসের জন্য এ দেশের মানুষের কাছে বিএনপিকে মাফ চাইতে হবে। এখনও তারা রাজনীতি করে যাচ্ছে, এটা তাদের বড় পাওয়া।

বুধবার (১১ জানুয়ারি) রাজধানীতে এক সমাবেশে এসব কথা বলেন তিনি।

যুবলীগের চেয়ারম্যান বলেন, এ দেশের মানুষের ওপর আবার আঘাত হানার চেষ্টা করলে সেই হাত ভেঙে দেয়া হবে। নৈরাজ্য ও অপরাজনীতি করার চেষ্টা করলে এর কঠিন জবাব দেয়া হবে।

বিএনপিকে উদ্দেশ করে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কৌশল সারা বিশ্ব আজকে ফলো করে। ধ্বংসের রাজনীতি এ যুগে আর চলবে না। তাই আপনাদের আন্দোলনে কোনো লাভ নেই। নতুন প্রজন্ম আপনাদের প্রত্যাখ্যান করেছে। বিএনপির সৌভাগ্য এখনও তারা দেশে রাজনীতি করে যাচ্ছে। বিএনপির মানসিক শক্তি নেই, তাই চোরাপথে ক্ষমতায় যেতে চায়। শেখ হাসিনার কাছে আবারও মাফ চাইতে বললেন পরশ।

এদিকে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, বিএনপি-জামায়াত দেশবিরোধী শক্তি। যুবলীগ যত দিন বেঁচে থাকবে শেখ হাসিনার গায়ে আঁচড় লাগতে দেবে না।

তিনি আরও বলেন, বিএনপির এ আন্দোলনকে আমরা আমলে নেইনি। তারা ক্ষমতা রাখে, গভীর ষড়যন্ত্রের মাধ্যমে দেশের অগ্রগতির বিরুদ্ধে, শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করার‌। তাদের সব ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁতভাঙা জবাব দেয়ার জন্য প্রস্তুত রয়েছে যুবলীগ। ঢাকা বিএনপির না, আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ন্ত্রণে আছে।

জানা গেছে, ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগ কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, মীরপুর শাহ আলী মাজারের পাশে মহানগর উত্তর আওয়ামী লীগ, শাহবাগে ছাত্রলীগ, শহীদ মিনারে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ, আর ফার্মগেটে মহানগর উত্তর যুবলীগ নেতাকর্মীরা বুধবার সকাল থেকে সমাবেশ করছেন।

এসব সমাবেশে উপস্থিত আছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

বিএনপিসহ সমমনা জোট ও দলের যুগপৎ গণঅবস্থান কর্মসূচিতে রাজধানীজুড়ে ভোর থেকেই সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এদিকে পাল্টা সতর্ক অবস্থানে থাকার কথা জানিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading